দুর্দান্ত গলায় গান গেয়ে মঞ্চ মাতালেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের দীপা,প্রশংশার ঝড় নেটদুনিয়ায়

নিজেদের পছন্দের ধারাবাহিকের তারকারা অনুষ্ঠান উপলক্ষে পাড়ায় শো করতে গেলেই সামনে থেকে পছন্দের তারকাকে দেখতে পেয়ে সবার মন যেমনটা উচ্ছ্বাসিত হয়,ঠিক তেমনি অনেকে আবদার রাখেন নিজেদের প্রিয় শিল্পীর কন্ঠে একটি গান শোনার।

Advertisement

এতে তারকারা অনেকেই গান না পারলেও দর্শকদের অনুরোধে দু এক লাইন গানের গাইয়ে শুনিয়ে দেওয়ার চেষ্টা করেন গান গাওয়ার শেষে অনেকে পান প্রশংসা আবার অনেকেই ট্রোল হয়ে যান অনেক সময়। প্রশংসা পাওয়ার তালিকাটা কিন্তু কমই থাকে।

Advertisement

এবার একটু আলাদা বিষয় লক্ষ করলেন দর্শকেরা। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটির জনপ্রিয়তা রয়েছে ব্যাপক এখানে ধারাবাহিকের নবাগত তারকার চারিত্রিক নাম দীপা। অভিনেত্রীর আসল নাম স্বস্তিকা ঘোষ।

Advertisement

উচ্চ মাধ্যমিক পাস করেই অভিনয়ে যোগ দেন স্বস্তিকা। রায়দিঘিতেই প্রথম অডিশনে বাবার সাথে এসেছিলেন তিনি। এরপর সরস্বতীর প্রেম ধারাবাহিকের মাধ্যমেই পথ চলা শুরু হয়। বর্তমানে তিনি অনুরাগের ছোঁয়া ধারাবাহীকে অভিনয়েরত রয়েছেন।

Advertisement

সম্প্রীতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা পেতে দেখা গিয়েছে যেখানে একটি স্টেজে তিনি সকলের অনুরোধে একটি গান করেন। এবং বেশ প্রশংসা অর্জন করেছেন তিনি সেখানে। গানের পাশাপাশি তিনি নাচের সাথেও যুক্ত রয়েছেন। প্রসঙ্গত,তার পরিবারের মা-বাবা দুজনেই গানের সঙ্গে যুক্ত।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button