সম্পত্তির পরিমাণ ১০০ মিলিয়ন ডলার,ঐশ্বর্য রায়ের আয়ের উৎস জানেন কি?

ঐশ্বর্য রাই বলিউড সুন্দরী নামে পরিচিত। তবে শুধু আমাদের দেশেই নয় দেশের বাইরে তার প্রচুর জনপ্রিয়তা রয়েছে। বলিউডের বহুদিন যাবত কাজ করছেন এই বিশ্বসুন্দরী। তবে বর্তমানে তিনি অভিনয়ের পাশাপাশি আরো নানান উৎস থেকে আয় করেন।

Advertisement

বর্তমানে এই অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ ৭৭৬ কোটি টাকা। তবে শুধুমাত্র অভিনয় এর মাধ্যমে এই টাকা উপার্জন করা সম্ভব হয়নি। এর জন্য বহু পরিশ্রম করতে হয়েছে এই বিশ্ব সুন্দরী কে। অভিনয়ের পাশাপাশি নানান কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন তিনি। সেখান থেকে মোটা টাকা ইনকাম করেন।

Advertisement

অভিনয় ছাড়া অনেক বিজ্ঞাপনে এই অভিনেত্রীকে দেখা গিয়েছে। অনেকগুলি নামি ব্র্যান্ডের বহুদিন ধরে বিজ্ঞাপনের মুখ হিসেবে রয়েছেন তিনি। বিজ্ঞাপনের মাধ্যমেও তিনি প্রচুর টাকা ইনকাম করেন। জানা গিয়েছে যেসব বিজ্ঞাপনের একদিনের শুটিং থাকে সেখান থেকে তিনি ছয় থেকে সাত কোটি টাকা ইনকাম করেন।

Advertisement

অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি ব্যবসাতেও মন দিয়েছেন। বর্তমানে তাকে একজন পাকা ব্যবসায়ী বলা চলে। বেঙ্গালুরুর এক স্টার্ট আপে এক কোটি টাকা বিনিয়োগ করেছেন তিনি। এছাড়াও পসিবল নামক একটি নিউট্রিশন বেসড হেলথ কেয়ার স্ট্যাটাপেও বিনিয়োগ করেছেন তিনি। মহারাষ্ট্রের একটি উইন্ড প্রজেক্টেও তিনি বিনিয়োগ করেছেন।

Advertisement

রিয়েল এস্টেট থেকেও প্রচুর টাকা ইনকাম করেন এই অভিনেত্রী দুবাইতে তার স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে যৌথভাবে একটি বিলাসবহুল ভিলার মালিকানা রয়েছে তার। এছাড়াও মুম্বাইয়ের বান্দ্রাতে ২১ কোটি টাকা মূল্যের আরও একটি ফ্ল্যাট রয়েছে তার। এছাড়া তার নামে কয়েকটি বিলাসবহুল মূল্যবান গাড়ি রয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button