“ভালোবাসো আমায়?” নিজের মনের মানুষকে প্রশ্ন করলো সৌমিতৃষা

বর্তমানে বাংলা টেলিভিশন জগতে মিঠাই অত্যন্ত জনপ্রিয় একটি নাম। মিঠাই কে চেনেন না এমন কেউ প্রায় নেই বললেই চলে। জি বাংলায় প্রতিদিন রাত আটটায় সম্প্রচারিত হয় মিঠাই ধারাবাহিক টি। এই ধারাবাহিকেরই মুখ্য চরিত্রে রয়েছে মিঠাই। নিজের মিষ্টি ব্যবহার দিয়ে মিঠাই সকলের মন জয় করে নিয়েছে।

Advertisement

মিঠাই চরিত্রটি করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের মধ্য দিয়ে সৌমিত্রিশা হয়ে উঠেছেন বাংলার মানুষের একেবারে ঘরের মেয়ে। তিনি প্রচুর জনপ্রিয়তা লাভ করেছেন মিঠাই ধারাবাহিকের মধ্য দিয়ে। সকলে তাকে এখন মিঠাই বলেই জানে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট একটিভ থাকেন মিঠাই। তার প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। ভক্তদের জন্য নিজের নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন সৌমিতৃষা। এছাড়া তার প্রচুর ফ্যান পেজ রয়েছে।

Advertisement

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার একাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে ক্যাপশনে তিনি নিজের ভালোবাসার মানুষের উদ্দেশ্যে একটি ছোট্ট কথা লিখেছেন। তিনি লিখেছেন ‘ভালোবাসো আমায়’। এরপর তিনি হ্যাশট্যাগ ব্যবহার করে অডিয়েন্স কথাটি লিখেছেন।

Advertisement

অর্থাৎ এর থেকে বোঝাই যাচ্ছে তিনি তার দর্শকদের উদ্দেশ্যে এই কথাটি বলেছেন। তার দর্শকরা তাকে ভালোবাসে কিনা এটি জানতে চেয়েছেন তিনি। তার এই পোস্টের নিচে দর্শকদের ভালবাসা ভরা কমেন্টে ভরে গিয়েছে। কেউ বলছেন ‘এটা আবার বলার মতন কথা হলো নাকি’ কেউ আবার বলছে ‘তোমার অস্তিত্ব আমাদের জীবনে কি তা বলার মত না। ভগবানের কাছে প্রার্থনা করি তুমি যেন সর্বদা ভালো থাকো’।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button