পরিবারের ইচ্ছের বিরুদ্ধে চাকরি ছেড়ে অভিনয়ে পা,আফসোস হয়? কি প্রতিক্রিয়া অভিনেত্রী তৃণার?

বাংলার ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা। পথ চলা শুরু হয়েছিল ছোট পর্দা দিয়েই, বর্তমানে ওটিটি প্লাটফর্ম গুলিতেও তাকে লক্ষ করেছেন দর্শকেরা। কম সময়ে অভিনয় জগতে সাফল্য অর্জন করেছেন তিনি। অভিনেত্রী ছাড়াও তার দ্বিতীয় পরিচয় হলো তিনি নীল ভট্টাচার্যের স্ত্রী।

Advertisement

ছোট পর্দার দর্শকদের কাছে গুনগুন নামেই অধিক পরিচিত তিনি। কারন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “খড়কুটোর” মাধ্যমে তিনি সকলের প্রিয় হয়ে উঠেছিলেন। এর আগেও তিনি অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন। তার অভিনীত প্রথম ধারাবাহিক “খোকাবাবু”।

Advertisement

অভিনেত্রীর অভিনয় দক্ষতার কারণে সোশ্যাল মিডিয়ায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তবে সাফল্য একদিনেই আসেনি। বাংলা অভিনয় জগতের পথ সোজা ছিল না। প্রথমদিকে পারিবারিক বাধা থাকলেও স্বপ্নের দিকে এগিয়ে যেতে পিছুপা হননি তিনি। পথের সমস্ত রকম বাঁধাকে অতিক্রম করে তিনি আজ এই সাফল্যে পৌঁছেছেন।

Advertisement

অভিনেত্রী জানান ইচ্ছে ছিল না প্রথমদিকে অভিনয় জগতে আসার। দিল্লিতে ভালো জবে বেশ ভালো অংকেরই অর্থ পেতেন তিনি। কিন্তু কাজে শান্তি পাননি তিনি। চেয়েছিলেন শিক্ষিকা হতে,ডক্টরেট ডিগ্রী নেবারও ইচ্ছে ছিল তার। এরপরই ঠিক হয় অভিনয়ে আসার ইচ্ছে।

Advertisement

অভিনয় জগতে আসার সিদ্ধান্ত শুনে বাড়ির কেউই প্রথমে খুশি হননি। হয়েছিলেন সকলেই অবাক। চাকরি ছেড়ে অভিনয়ে যোগ দেওয়াতে রেগে ছিলেন পরিবারের অনেকেই। ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়। আজ বাবা-মা তার ওপরে গর্ববোধ করেন। তিনি একবার জানিয়েছিলেন তার এই সাফল্যে আপনজনেরা এবং তার স্বামী ও বেশ খুশি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button