বছরে একবার রিচার্জ করলেই মিলবে ৬০০ GB ফ্রি ডেটা,দুর্দান্ত অফার নিয়ে আসলো BSNL

 

Advertisement

প্রতি মাসে রিচার্জ করাতে অস্বস্তি লাগে? এক রিচার্জেই গোটা বছর কাটাতে চান? তাহলে আপনার মুশকিল আসান করতে হাজির রাষ্ট্রয়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল। বার্ষিক রিচার্জের জন্য দুর্দান্ত একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হলো বিএসএনএল। যেই প্ল্যানে বছরে একবার রিচার্জ করলেই মিলবে গোটা বছর সুবিধা আর মাঝে কোনো রকম রিচার্জ করতে হবে না।

Advertisement

করোনাকালে বেশিরভাগ মানুষই অফিসে যাওয়ার বদলে বাড়ি থেকে ওয়ার্ক ফ্রম হোম কে বেঁছে নিয়েছে সাথে সমস্ত রকম স্কুল-কলেজের পড়াশোনাও চলছে অনলাইনে। তাই প্রয়োজন হচ্ছে আনলিমিটেড ডেটার। সেটার বিকল্পও নিয়ে এসেছে বিএসএনএল।

Advertisement

বিএসএনএল-এর নতুন প্ল্যানে কেবলমাত্র বার্ষিক ১,৯৯৯ টাকার রিচার্জেই পেয়ে যাবেন ৩৬৫ দিনের ভ্যালিডিটি সহ ৬০০ জিবি ডেটা যার দৈনিক কোনোরকম সর্বোচ্চসীমা নেই। সাথে থাকছে দৈনিক বিনামূল্যে ১০০ টি করে এসএমএস এর সুবিধা ও ফ্রি ভয়েস কল।

Advertisement

অন্যদিকে ৪৪৭ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে পেয়ে যাবেন ৬০ দিন ভ্যালিডিটি সহ ১০০ জিবি ডেটা যারও কোনো দৈনিক সর্বোচ্চ সীমা নেই। ও সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা সহ দৈনিক বিনামূল্যে ১০০ টি এসএমএস। এই প্ল্যানের সাথে গ্ৰাহকরা পাবেন BSNL Tunes সহ Eros Now এর বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Advertisement

প্রসঙ্গত ভারতের টেলিকম সেক্টরে টিকে থাকতে বিভিন্নরকম আকর্ষনীয় অফার নিয়ে আসছে বিএসএনএল। ইতিমধ্যে সকলকে বিনামূল্যে 4G সিম দেওয়া হচ্ছে যা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। নতুন গ্রাহক সহ মোবাইল পোর্ট করা ব্যাবহারকারীরা ও এই অফারের সুবিধা উপভোগ করতে পারবেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button