আজকের রাশিফল বৃহস্পতিবার ৪ আগস্ট ২০২২

মেষ রাশি- কর্মস্থলে দাফতরিক কাজে মনোযোগ দিন। আজ ঘনিষ্ঠ ও বয়স্ক কারও দুঃসংবাদ পেতে পারেন। যে কোনো বিপদেই প্রতিবেশীর সহায়তা চাইলে তারা আপনার সহায়তায় এগিয়ে আসবে। শিক্ষার্থীদের দূরের যাত্রার সুযোগ আসতে পারে।

Advertisement

বৃষ রাশি- কর্মস্থলে জরুরি কাজ অধীনস্থদের দিয়ে করানোর চেষ্টা করা ঠিক হবে না। পরিচিত কারও সঙ্গে আবেগপ্রবণ হয়ে গোপন বিষয় আলোচনা না করাই ভালো। প্রতিদ্বন্দ্বী সক্রিয় হয়ে উঠতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে।

Advertisement

মিথুন রাশি- ব্যবসায়ীদের জন্য দিনটি লাভজনক হয়ে উঠতে পারে। প্রভাবশালীদের সহায়তায় পদোন্নতির ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। পারিবারিক কাজে অবহেলার কারণে স্বামী-স্ত্রীর ভেতর দূরত্ব সৃষ্টি হতে পারে। যাত্রাপথে ঘুমোবেন না। গোপন শত্রুর দ্বারা ক্ষতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

কর্কট রাশি- কর্মস্থলে উৎসবের পোশাকে আসা ঠিক হবে না। কোনো দেনাদার হঠাৎ করে প্রতিশ্রুতি ভঙ্গ করে চিন্তায় ফেলে দিতে পারে। হাসি-খুশি থাকার চেষ্টা করুন। প্রভাবশালী ও পদস্থদের আনুকূল্য পাওয়া অনেকটাই সহজ হয়ে উঠবে। শিক্ষার্থীদের জন্য আজকের এই দিনটি শুভ।

Advertisement

সিংহ রাশি- ছাত্রছাত্রীদের জন্য আজ সিদ্ধান্ত নেওয়ার দিন। বেছে নিতে পারেন জীবন ক্ষেত্রের প্রতিষ্ঠায় আপনার পড়ালেখার বিষয়টি। কারও কথায় আজ পরিকল্পনা পরিবর্তন বা যাত্রাবিরতি দেওয়া ঠিক হবে না। যাত্রা শুভ হতে পারে।

Advertisement

কন্যা রাশি- যোগাযোগ,জনসংযোগ ও প্রচারমূলক কাজে আজ অগ্রগতি হবে। পুরোনো কোনো পাওনা সংক্রান্ত কাজে জটিলতার সমাধানে নিকটজনের সহায়তা পাতে পারেন। বিপরীত লিঙ্গের প্রভাব থেকে আজ মুক্ত থাকার চেষ্টা করুন।

Advertisement

তুলা রাশি- নিকট কোনো আত্মীয় বা ঘনিষ্ঠ কোনো বন্ধুর কারণে পারিবারিক ক্ষেত্রে মতবিরোধের সৃষ্টি হতে পারে। কর্মস্থলে পদস্থ বা অধীনস্থ যেই হোক না কেন সবার সঙ্গেই কৌশলী হতে হবে। দূরের যাত্রায় পানাহারে সতর্ক থাকুন।

Advertisement

বৃশ্চিক রাশি- জমিজমা বণ্টনসংক্রান্ত কাজে চোখ-কান খোলা রাখুন। ভুল বোঝাবুঝির কারণে নিজেদের মধ্যে শত্রুতা সৃষ্টি হতে পারে। প্রিয় কারও চিকিৎসার ব্যাপারে অবহেলা করবেন না। পাওনা পরিশোধের আলোচনায় সুফল পাবেন।

Advertisement

ধনু রাশি- বৈদেশিক ব্যবসাসংক্রান্ত কোনো কাজে হাত দেওয়ার আগে আরও একবার ভাবুন। বেসরকারি চাকরিজীবীদের কর্মক্ষেত্রে ব্যস্ততা বেশি থাকবে। তবে কারও কারও ক্ষেত্রে আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

মকর রাশি- কর্মস্থলে দাফতরিক কাজে আজ মনোযোগী হোন। কারও পরামর্শে আগের পরিকল্পনায় কোনো পরিবর্তন আনা ঠিক হবে না। দূরের কোনো বৈদেশিক যোগাযোগে ব্যবসার নতুন দিক উন্মোচিত হতে পারে।

Advertisement

কুম্ভ রাশি- দূরের কোনো যোগাযোগে অধীনস্থদের কাউকে আজ কাজে লাগানো কঠিন হতে পারে। এ ব্যাপারে কৌশলী হোন। আজ মামলা-মোকদ্দমায় ফেঁসে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যাত্রা শুভ হতে পারে।

Advertisement

মীন রাশি- কর্মস্থলে হোক আর ব্যবসা ক্ষেত্রে হোক কারও ওপর কোনো কাজেরই দায়িত্ব অর্পণ করা একদম ঠিক হবে না। প্রেমিকদের জন্য দিনটি তেমন একটা ভালো নাও যেতে পারেন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button