বাস্তুদোষ কাটাতে বাড়িতে রাখুন জেড প্লান্ট,পাবেন অনেক উপকার

আমরা বাড়িতে অনেক রকম গাছপালা লাগিয়ে থাকি। গাছপালা বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করতে সাহায্য করে। এছাড়া অনেক গাছপালার অনেক রকম গুণ রয়েছে। তাই আমরা অনেক গাছ বাড়িতে লাগাই। তবে জ্যোতিষ শাস্ত্র মতে এমন কিছু গাছ রয়েছে যেগুলি বাড়িতে লাগালে বাস্তুদোষ কেটে যায়।

Advertisement

জ্যোতিষ শাস্ত্র মতে গাছ যেমন বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করে তেমন অনেক গাছ বাস্তুদোষ কাটাতেও সাহায্য করে। অনেক গাছকে সঠিক দিক নির্বাচন করে বাড়িতে লাগালে তার থেকে অনেক উপকার পাওয়া যায়। আর্থিক দিক থেকে উন্নতিতে সাহায্য করে। সেরকম একটি গাছ হল জেড প্লান্ট।

Advertisement

জ্যোতিষ শাস্ত্র মতে বাড়িতে জেড প্লান্ট রাখা খুবই ভালো। তবে বাড়ির একটি নির্দিষ্ট দিকে এই গাছটি রাখা উচিত। বাড়ির উত্তর দিকে নীল বা সাদা রঙের টবে এই গাছটি লাগালে আপনি বেশি উপকার পাবেন। এতে করে আপনার সংসারের আর্থিক অবস্থার উন্নতি ঘটবে।

Advertisement

বড়সড় কোন আর্থিক সমস্যার মুখে পড়লেও এই গাছটি থেকে আপনি উপকার পাবেন। ব্যবসা সংক্রান্ত সমস্যার সমাধান করতে সাহায্য করবে এই গাছ। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে দক্ষিণ-পূর্ব কোণে লাল বা গোলাপি রঙের টবে রাখুন এই গাছটি। এতে করে আপনার আর্থিক সমস্যা দূর হবে।

Advertisement

বাড়িতে এই গাছ রাখলে এটি আপনার পরিবারকে আর্থিক দিক থেকে শক্তিশালী করে তুলবে। বাড়ির পূর্ব দিকে রাখুন এই গাছটি। এতে করে আপনার পরিবারের সদস্যরা আয়ের নতুন উৎস খুঁজে পাবে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button