আজকের রাশিফল শুক্রবার ২৯ জুলাই ২০২২

মেষ রাশি- দেশে-বিদেশে ব্যবসায়িক যে কোনো ধরনের যোগাযোগে সাফল্য আসতে পারে। তবে কোনো ধরনের চুক্তি করার আগে মাথা ঠাণ্ডা রেখে তা যাচাই করে নিন। বয়স্কদের স্বাস্থ্য আজ চিন্তার কারণ হতে পারে।

Advertisement

বৃষ রাশি- বিদেশসংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে কর্মক্ষেত্রে সহকর্মীদের আচরণ সম্পর্কে চোখ-কান খোলা রাখুন। পারিবারিক কিছু ঝামেলা অবসানের লক্ষণ রয়েছে। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ শুভ।

Advertisement

মিথুন রাশি- মানসিক অস্থিরতা নিরসনে আজ বয়স্ক ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। অহেতুক উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন। বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আজ নতুন কোনো দিক উন্মোচিত হতে পারে।

Advertisement

কর্কট রাশি- দিনের শুরু থেকেই পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধীনস্থদের ও অন্যত্র বয়স্কদের বিভিন্ন দিক থেকে সহযোগিতা পেতে পারেন। তবে আর্থিক লেনদেনে কাউকে সাক্ষী রাখুন। যানবাহনে ও চালনায় সাবধান থাকুন।

Advertisement

সিংহ রাশি- আজ একটু উদ্যোগী হয়ে চেষ্টা করলেই পুরোনো কোনো সমস্যার সহজ সমাধান হতে পারে। পুরোনো কোনো বিরোধের অবসানে প্রিয়জনের আন্তরিক সহায়তা পেতে পারেন। যাত্রাপথে আজ কারও সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠতে পারে।

Advertisement

কন্যা রাশি- কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় কৌশলী হোন। আজ আর্থিক প্রাপ্তির ক্ষেত্রে নতুন কোনো সুযোগ আসতে পারে। তবে এ ব্যাপারে অতি উৎসাহ প্রদর্শন না করাই শ্রেয় হবে। দূরের যাত্রায় না ঘুমানোই ভালো হতে পারে।

Advertisement

তুলা রাশি- কোনো ব্যাপারেই আজ আবেগপ্রবণ হবেন না। কবি-সাহিত্যিকদের জন্য দিনটি শুভ হতে পারে। নতুন কোনো কজে হাত দেয়ার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তিযোগের সম্ভাবনা উজ্জ্বল। প্রেমের ব্যাপারে আজ অগ্রগতি হতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশি- আজ দিনের শুরু থেকেই আপনার ভেতর আগের কোনো ঘটনা উত্তেজনার সৃষ্টি করতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। আলাপ-আলোচনার ক্ষেত্রে বেশি কথা না বলাই ভালো হবে। বয়স্ক মা-বাবার প্রতি খেয়াল রাখুন।

Advertisement

ধনু রাশি- আপনার জন্য প্রাপ্তিযোগ শুভ। বিশেষ করে ঋণপ্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। দুপুরের পর চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

Advertisement

মকর রাশি- বয়স্ক ও প্রভাবশালীদের সঙ্গে আলোচনার সময় উত্তেজনা পরিহার করে চলুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা যে কোনো ধরনের উন্নতির যোগ রয়েছে। দূরের যাত্রায় ভারি কোনো খাবার পরিহার কবে চলুন।

Advertisement

কুম্ভ রাশি- প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরোনো কোনো সমস্যা দুপুরের পর মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। বিশ্রাম নিলে ভালো করবেন।

Advertisement

মীন রাশি- আজ ভেঙে যাওয়া পুরনো কোনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পারিবারিক ব্যাপারে আজ প্রতিবেশী বা অন্য কাউকে মাথা গলাতে দেওয়া ঠিক হবে না।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button