মানিব্যাগে রাখুন রান্নাঘরের এই মসলাগুলো,সৌভাগ্যের দাঁড় খুলে যাবে আপনার জন্য

আমরা আমাদের জীবনের সৌভাগ্য ফিরিয়ে আনার জন্য অনেক কিছু করে থাকি। অনেক নিয়ম কানুন মেনে থাকি এবং অনেক বাস্তব টিপস পালন করি। তবে আপনি যদি আপনার জীবনে সৌভাগ্য ফিরিয়ে আনতে চান তাহলে পালন করুন এই টিপস। বাড়ি থেকে বেরোনোর সময় আপনার মানিব্যাগে যদি রান্নাঘরের এই মসলাগুলো রাখেন, তাহলে আপনার জীবনে সৌভাগ্য এসে কড়া নাড়বে।

Advertisement

বাড়ি থেকে বেরোনোর সময় আমরা বেশিরভাগ সময়ই মানিব্যাগ সঙ্গে করে নিয়ে বেরোই। তাই মানিব্যাগে এইসব মশলাগুলি রাখুন। বাড়ি থেকে বেরোনোর সময় মানিব্যাগে একটি তেজপাতা রাখুন। তেজপাতাতে লাল কালি দিয়ে ‘৩১৮৬১২৫১৮৭১৪’এই সংখ্যাটি লিখুন। এতে করে আপনি দ্রুত উন্নতি লাভ করতে পারবেন।

Advertisement

মানিব্যাগের ছোট্ট পকেটে লবঙ্গ রাখুন। গুনে গুনে নটি লবঙ্গ রাখবেন মানিব্যাগে। এতে করে আপনার আত্মবিশ্বাস বাড়বে। এর ফলে আপনি যেকোন কাজেই সফলতা লাভ করবেন।

Advertisement

এলাচ তার সুগন্ধির জন্য বিখ্যাত। এই মসলাটিকেও আপনি আপনার মানিব্যাগ এর মধ্যে রাখুন। মানিব্যাগের মধ্যে দুটো ছোট এলাচ রাখুন। এতে করে আপনি আর্থিক দিক থেকে উন্নতি লাভ করবেন এবং আপনার হাতে প্রচুর টাকা আসবে।

Advertisement

পার্সে একটা দারচিনি রাখুন। এটির প্রভাবে আপনার সামনে নতুন নতুন আয়ের পথ খুলে যাবে। এছাড়া পার্সে গুনে গুনে নটি গোলমরিচ রাখুন। এতে করে আপনার জীবনে কোন নেতিবাচক শক্তির প্রভাব পড়তে পারবে না।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button