টাকা সঞ্চয়ের জন্য পালন করুন এই নিয়ম,জেনে নিন বিস্তারিতভাবে

মাস শেষ হওয়ার আগেই আপনার পকেট খালি হয়ে যায়? কিছুতেই টাকা সঞ্চয় করতে পারছেন না। তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্যই। জ্যোতিষ শাস্ত্র মতে কুন্ডলীর ষষ্ঠ ঘরটি অর্থ সঞ্চয়ের সঙ্গে সম্পর্কিত। অর্থ সঞ্চয় এবং ব্যয় বুধের দ্বারা নিয়ন্ত্রিত হয়। তাই এক্ষেত্রে বুধের প্রচুর অবদান রয়েছে।

Advertisement

বুধ দ্বারা অর্থ আয় এবং ব্যয় নিয়ন্ত্রিত হয়। তবে বুধের পাশাপাশি বৃহস্পতি শুক্র এবং শনি এবং মঙ্গল গ্রহের অবস্থানের সঙ্গেও এর সম্পর্ক রয়েছে। এইসব গ্রহের অবস্থান জেনে ঠিক মতন নিয়ম পালন করলেই আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন। এইসব নিয়ম মানলে আপনার অযথা অর্থব্যয় হবে না।

Advertisement

জেনে নিন কখন আপনি টাকা সঞ্চয় করতে পারেন না। কুন্ডলীতে বুধের অবস্থান দুর্বল হলে টাকা সঞ্চয় হয় না। এছাড়াও শুক্রের প্রাধান্য বেশি হলেও অর্থ ব্যয় হয়। এছাড়াও জ্যোতিষীদের মতে বাড়িতে ঠিকঠাক জায়গায় টাকা না রাখলেও অর্থ সঞ্চয় হয় না।

Advertisement

কুণ্ডলীতে বুধ এবং বৃহস্পতি শক্তিশালী হলে তবে অর্থ সঞ্চয় হয়। শনির প্রাধান্য বেশি থাকলেও ব্যাংক ব্যালেন্স ঠিক থাকে। কুন্ডলীতে পৃথিবী তত্ত্বের প্রাধান্য বেশি থাকলেও অর্থ সাশ্রয় হয়। এছাড়াও টাকা পয়সা সর্বদা লকারে নিরাপদে রাখতে হবে। টাকা পয়সা সঞ্চয় করার জন্য কিছু কিছু টাকা পয়সা দান করুন এতে করে উপকার পাবেন।

Advertisement

টাকা সাশ্রয় করার জন্য জ্যোতিষীদের পরামর্শ নিয়ে পান্না বা পোখরাজ ধারণ করুন পান্না বা পোখরাজ ধারণ করলে অর্থ সাশ্রয় হয়। এছাড়া বাড়ির রান্নাঘর সর্বদা পরিষ্কার রাখুন এতে করে ঘরে টাকা পয়সা আসবে। হলুদ কাপড়ে একটু হলুদ বেঁধে রান্নাঘরে রাখুন। শনিবার গরিবকে টাকা-পয়সা দান করুন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button