টিউশন ফি দিতে না পারায় ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক,ঘটনা ভাইরাল নেটপাড়ায়

আমরা সকলেই জানি প্রতিটি শিক্ষকের কর্তব্য নিজের ছাত্র-ছাত্রীকে সমাজে প্রতিষ্ঠিত করা। আমাদের সমাজে শিক্ষক শিক্ষিকারা গুরুদেবের শ্রদ্ধায় স্মরণ হন। কারণ প্রতিটি পড়ুয়ার ভবিষ্যৎ উন্নতি করার,জীবন গড়ে তোলবার ক্ষেত্রে শিক্ষকের ভূমিকা অনস্বীকার্য।কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ঘটনার সামনে আসতে দেখা গিয়েছে যাতে কিছু শিক্ষকেরা তাদের নিজেদের শ্রদ্ধার জায়গাটুকু আর ঠিক রাখতে পারেননি,যা খুবই নিন্দনীয় ও লজ্জাজনক।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল হতে দেখা গিয়েছে কিছু শিক্ষকের অমানবিক আচরন, কখনো আবার সামনে এসেছে টাকার বদলে পরীক্ষার মূল্যায়নের মত ঘটনা। এবার আবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল এক শিক্ষকের অমানবিক আচরণ। সেখানে গরিব ছাত্রী টাকার অভাবে শিক্ষকের টিউশন ফি বাকি রাখায় জীবনের সর্বোচ্চ মূল্য তাকে দিতে হলো।

Advertisement

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে স্পষ্টভাবে দেখা গিয়েছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন শিক্ষক ও ছাত্রী কিন্তু তারা এখন সম্পর্কে স্বামীও স্ত্রী। ভিডিওটি instagram এর এক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে।

Advertisement

ছাত্রী এখন বিবাহিত,কিন্তু শিক্ষকের এতে বেশ গর্ব দেখা গিয়েছে ভিডিওটিতে। গর্বের সাথে শিক্ষক জানায় তিনি একটি কোচিং চালান। সেই কোচিং এর ফিস মেটাতে না পারায় ছাত্রীকে বিয়ে করে ফেলেছেন তিনি এখন সে ছাত্রির বদলে স্ত্রী।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

Advertisement


ভিডিওটি দেখে নেট নাগরিকরা ক্ষুব্ধ হয়ে উঠেছেন। অনেকেই মন্তব্য রেখেছেন দুর্বলতার সুযোগ নিয়ে শিক্ষকের এই অমানবিক আচরণ একদমই গ্রহণযোগ্য নয়। এই ঘটনা খুবই নিন্দা জনক এবং সমাজের কাছে লজ্জা জনক,শিক্ষক আবার গর্বের সাথে ব্যাখ্যা করছেন ঘটনা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button