শনির রাজযোগের ফলে আগামী ৪ বছরে বিপুল অর্থলাভ হবে এই ৪ রাশির জাতক-জাতিকারা

 

Advertisement

শনিগ্ৰহ অথবা শনিদেব নামটি শুনলেই সকলের মন ভীত হয়ে পড়ে। শনির কু দৃষ্টির কারণে মানুষের জীবনে নানারকম বাধা-বিপত্তি নেমে আসে। তাই সামাজিক ও শারীরিকভাবে সুস্থ থাকতে শনিদেব কে সন্তুষ্ট করা অত্যন্ত জরুরি। চলতি মাসের ১১ তারিখ শনি মার্গী হওয়ার পর থেকে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে সমস্যা সৃষ্টি হতে পারে আবার কিছু কিছু রাশির জাতক জাতিকাদের এর ফলে জীবনে পরিবর্তন আসতে চলেছে।

Advertisement

অনেকেই মনে করেন শনির দৃষ্টির ফলে কেবলমাত্র মানুষের জীবনে অন্ধকারই নেমে আসে কিন্তু আদতে তা নয়। বরং শনির শুভদৃষ্টির ফলে জীবনে সুখ স্বাচ্ছন্দ বোধ লাভ করেন অনেকে। শনির মহাদশা শুরু হওয়ার পর রাশিচক্রের পরিবর্তন হয়েছে তা ৪ রাশির জাতক-জাতিকাদের জীবন পুরোপুরিভাবে বদলে দেবে। আগামী ৪ বছর শনির রাজযোগে শুভফল পাবেন এরা। আসুন তবে জেনে নিন কোন ৪ রাশির ওপর শুভ প্রভাব পড়তে চলেছে।

Advertisement

মেষ রাশি- মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আসন্ন ৪ বছর খুবই ভালো যাবে। কর্মক্ষেত্র বিশাল সফলতা আসতে চলেছে। শিক্ষার্থীদের পড়াশোনায় মিশ্র অগ্রগতি লক্ষ করা যাবে। ব্যবসায় ভাগ্য সহায় থাকবে। বিশেষ করে চাকুরীজীবিদের পদোন্নতির যোগ রয়েছে। কোনো অপ্রত্যাশিত সম্পত্তি প্রাপ্তি হতে পারে। সমাজে পরিচিতি বৃদ্ধি পাবে।

Advertisement

বৃষ রাশি- শনির প্রভাব এর ফলে বৃষ রাশির জাতক-জাতিকারা আসন্ন সময়ে শুভফল পাবেন। বেকারদের কর্মসংস্থানের সুযোগ আসবে। কর্মক্ষেত্রে উন্নতির প্রবল যোগ রয়েছে। সাংসারিক দায়িত্ব বাড়বে। ব্যবসায় কর্মদক্ষতা ও সৃজনশীলতা বৃদ্ধি পাবে। ভাল রোজগার এর ফলে সম্পত্তির পরিমাণ বৃদ্ধি পাবে।

Advertisement

তুলা রাশি- তুলা রাশির জাতক-জাতিকাদের আটকে থাকা সমস্ত রকম কাজ সম্পূর্ণ হবে। চাকরি ও ব্যবসায় বিপুল লাভবান হবেন। পারিবারিক ধন প্রাপ্তির যোগ রয়েছে। ভালোবাসার মানুষের সাথে একটি সুন্দর সময় কাটবে। আয়ের নতুন নতুন রাস্তা উদিত হবে।

Advertisement

মকর রাশি- মকর রাশির জাতক-জাতিকাদের ওপর শনির সাড়ে সাতি চলছে গত কয়েক বছর ধরে। শীঘ্রই এর তৃতীয় পর্যায় শুরু হবে। দ্বিতীয় পর্যায় শেষে এই রাশির জাতক-জাতিকারা বিরাট অর্থের মালিক হবেন‌। গুরুত্বপূর্ন কোন আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। চাকরিজীবীদের ক্ষেত্রে ডিসেম্বরের পর শুভ সময় আসবে। সঠিক জায়গায় বিনিয়োগের ফলে ভবিষ্যতে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button