বলিউড তারকাদের পোশাক শিল্পীদের আয় শুনলে চোখ কপালে উঠবে আপনার,জেনে নিন বিস্তারিত

বলিউড তারকারা নিজেদের ছবির পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সর্বদা চর্চায় থাকে। তবে তার চেয়েও বেশি চর্চায় থাকেন তাদের পোশাক নিয়ে। জানেন কি সেসব পোশাকগুলি যারা তৈরি করে তাদের পারিশ্রমিক কত। জেনে নিন আজকের প্রতিবেদনে।

Advertisement

বলিউডের সুন্দরী ঐশ্বর্য রায়ের পোশাক ডিজাইন করেন ডিজাইনার আস্থা শর্মা। প্রায় ১০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। শুধু ঐশ্বর্য রায় নয় বলিউডের আরো অনেক বড় বড় অভিনেতা অভিনেত্রী যেমন সেইফ আলী খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি এদের সঙ্গেও কাজ করেছেন আস্থা। আস্থা প্রতিটি পোশাক ডিজাইন করতে কুড়ি হাজার থেকে শুরু করে কয়েক লক্ষ টাকা অব্দি নিয়ে থাকেন।

Advertisement

ভারতীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির আরো একজন নামকরা পোশাক শিল্পী হলেন অনৈতা শ্রফ আদাজানিয়া। ককটেল ছবিতে তার ডিজাইন করা পোশাক পড়েছিলেন দীপিকা পাডুকোন। খুব হিট হয়েছিল সেই সব পোশাক গুলি। তিনি এক একটি পোশাক ডিজাইন করতে সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত নিয়ে থাকেন।

Advertisement

তবে দীপিকার ব্যাক্তিগত ডিজাইনার হলেন শালিনা নাথানি। এছাড়াও শালীনা মাধুরী দীক্ষিত, তারা সুতারিয়া, নোরা ফতেহি এবং আরও অন্যান্য বলিউড তারকাদের পোশাক ডিজাইন করে থাকেন। জানা গিয়েছে এক একটি পোষাকের জন্য শালীনা ৭৫ হাজার থেকে শুরু করে এক লক্ষ টাকা পর্যন্ত নিয়ে থাকেন।

Advertisement

বলিউডের আরোও একজন নামকরা ফ্যাশন স্টাইলিস্ট হলেন তানয়া গাভরি। বলিউডের নবাগত অভিনেত্রীরা যেমন সারা আলী খান, জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে দের পোশাক ডিজাইন করেন তিনি। এছাড়াও এই ডিজাইনার কট্রিনা কাইফ, সোনম কাপুর, করিনা কাপুর এবং করিস্মা কাপুরের সঙ্গেও কাজ করেছেন। পারিশ্রমিক হিসেবে প্রায় এক লক্ষ টাকা নিয়ে থাকেন এই ডিজাইনার।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button