আর কিছুদিন পরই বক্রি হতে চলেছেন বৃহস্পতি,যার ফলে দিনকাল ভালো কাটবে এই সব রাশির

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী প্রত্যেকটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর অন্তর রাশি পরিবর্তন করে। গ্রহের এই রাশির পরিবর্তনের প্রভাব পড়ে বিভিন্ন রাশির ব্যক্তিদের ওপর। সেরকমই আগামী ২৯ শে জুলাই বক্রি হতে চলেছে বৃহস্পতি। এর প্রভাবে অর্থ লাভ হতে চলেছে কয়েক রাশির জাতক জাতিকাদের।

Advertisement

২৯ শে জুলাই বৃহস্পতি তার নিজের রাশি মীন রাশি থেকে বক্রি হতে চলেছেন। বৃহস্পতি গ্রহকে দেবগুরু বলা হয়। এছাড়াও বৃহস্পতি কে সম্মান, বিবাহ, ভাগ্য, প্রতিপত্তি ইত্যাদির গ্রহ বলা হয়। তাই বৃহস্পতির কৃপায় অর্থ এবং প্রতিপত্তি লাভ হয়। জেনে নিন বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন।

Advertisement

কর্কট রাশি: বৃহস্পতির কৃপায় কর্কট রাশির ব্যাক্তিরা এই সময় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যে কোন কাজে সাফল্য লাভ করবেন। ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা সংক্রান্ত কাজে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এছাড়া যাদের ব্যবসা বিদেশে বিস্তৃত তাদের ক্ষেত্রেও প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে এ সময়।

Advertisement

মিথুন রাশি: বৃহস্পতির আশীর্বাদে মিথুন রাশির জাতক জাতিকাদের এই সময়কালটি অত্যন্ত ভালো কাটবে। নতুন কাজ পাবার সম্ভাবনা রয়েছে এই সময়। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ের প্রচুর পরিমাণে লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

বৃষ রাশি: বৃহস্পতির আশীর্বাদে বৃষ রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ লাভ করবেন এই সময়। কর্মক্ষেত্র থেকে প্রচুর অর্থ লাভ হবে। ব্যবসার মাধ্যমেও দারুন মুনাফা লাভ হবে। আয়ের নতুন উৎস সৃষ্টি হতে পারে এই সময়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button