বাদাম বিক্রি ছেড়ে গান গেয়ে লাখপতি,টাকা সুরক্ষিত রাখতে নিজের বাড়িতে সিন্দুক আনলেন ভুবন বাদ্যকর

সোশ্যাল মিডিয়া ভাগ্য পরিবর্তন করেছে এমন ব্যক্তির সংখ্যা কিছুটা কম নয় বাংলায় যদি নজর রাখা যায় তবে রানাঘাটের রানুদি ও বীরভূমের ভুবন বাদ্যকর উল্লেখযোগ্য দৃষ্টান্ত। নিজের লেখা গানের সুরেই ভাগ্য বদলেছে বাদাম কাকুর,গানের সুরেই তিনি বিখ্যাত।

Advertisement

প্রসঙ্গত,একসময় গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করতেন তিনি, আকর্ষণ করার জন্য বেঁধেছিলেন একটি গান। এরপর সেই গানটি ব্যাপক জনপ্রিয়তা পায় সোশ্যাল মিডিয়া জগতে। গানটির জনপ্রিয়তার ট্রেন্ড শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ ছিল না জনপ্রিয়তা পেয়েছিল বিদেশেও। নানা ধরনের রিমিক্স ও তৈরি হয় গানটি ঘিরে। রাতারাতি ভুবন ভাইরাল হওয়ার পর নানান রিয়েলিটি শো-য়ে সুযোগ পান তিনি, সেখান থেকেই শুরু হয় উপার্জনের বৃদ্ধি।

Advertisement

সেই পুরনো ভাঙা বাড়ি ছেড়ে ইতিমধ্যে তিনি নিজের স্বপ্নের মত একটি বাড়ি তৈরি করেছেন একটি ইউটিউব চ্যানেলেও ওপেন করেছেন এবং তাতে দৈনন্দিন জীবনের নানা ঘটনা তিনি সকলের মাঝে শেয়ার করে থাকেন এখান থেকেও আয় হয় কিছুটা।

Advertisement

কয়েক দিন আগে ইউটিউব থেকে উপহার সিলভার প্লে বাটন পেয়েছেন তিনি। এবার স্বপ্নের বাড়িতে তিনি সিন্দুক নিয়ে আসলেন টাকা সুরক্ষিত রাখার জন্য এবং তা সকলের মাঝে শেয়ার করে জানালেন।

Advertisement

তবে এই সিন্দুক তিনি নিজে কেনেন নি খড়্গপুরের এক ব্যবসায়ী উপহার দিয়েছেন তাকে। ভিডিওটি তে জানা গিয়েছে বাড়ি তৈরির সময়েই তিনি জানান উপহার দেবেন যেমন কথা তেমন কাজ শেষে নিয়ে আসলেন বাড়িতে একটি বেষ্ট কোয়ালিটি সিন্দুক।

Advertisement


শুধু চাবির দ্বারা খোলার ব্যবস্থা নয় এতে রয়েছে নাম্বার দ্বারা খোলার ব্যবস্থাও। তবে ভিডিওটিতে লকার ফাঁকাই রয়েছে লকারটি উপহার পাবার পর তিনি গান গেয়ে শোনালেন আবার সকলকে। ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথে থাকার আবেদন জানিয়েছেন তিনি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button