দীর্ঘ প্রতীক্ষার পর বক্সঅফিস কাঁপাতে আসতে চলেছে ‘সিংঘম ৩’,শুরু হয়ে গিয়েছে ছবির প্রাথমিক প্রস্তুতি

পরিচালক রোহিত শেট্টির সিংঘম সিক্যুয়েল এর দুটো ছবিই বক্স অফিসে ঝড় তুলেছিল। সেজন্যই এবার বক্সঅফিসে আবার ঝড় তুলতে আসছে সিংঘম সিক্যুয়েলের তিন নম্বর ছবি সিংহম ৩। বহু প্রতীক্ষিত এই ছবিটি নিয়ে এবার মুখ খুললেন পরিচালক রোহিত শেট্টি।

Advertisement

২০১১ সালে মুক্তি পেয়েছিল এই সিক্যুয়েল এর প্রথম ছবি সিংহম। ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সফল হয়েছিল। দর্শকরাও প্রচুর পছন্দ করেছিল ছবিটি। এর পরে ২০১৪ সালে মুক্তি পেয়েছিল সিংহম ২। এই ছবিটিও ঝড় তুলেছিল বক্স অফিসে। তবে এবার দীর্ঘ ৮ বছর পর আসতে চলেছে এই সিকুয়েলের তৃতীয় ছবি।

Advertisement

প্রথম এবং দ্বিতীয় দুটি ছবিতেই ছিল অজয় দেবগনের ফুল অন অ্যাকশন এবং এন্টারটেইনমেন্ট। অজয় দেবগনের পুলিশি অবতার কে দর্শকেরা খুব পছন্দ করেছিল। সেজন্যই এই ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। তবে এই ছবিটিতে অজয় দেবগানের পাশাপাশি বলিউডের আরো দুজন নামকরা অভিনেতাকে দেখা যাবে।

Advertisement

পরিচালক জানিয়েছেন এই ছবিটিতে অজয় দেবগনের পাশাপাশি দেখা যাবে অক্ষয় কুমার এবং রনভির সিং কে। সূর্যবংশী তো যেরকম অক্ষয় কুমারের সঙ্গে স্পেশল অ্যাপিয়ারান্স হিসেবে দেখা গিয়েছিল অজয় দেবগন এবং রণবীর সিংকে, তেমনি এই ছবিটিতেও সেরকমই একটা কিছু হতে চলেছে। তবে এখনো অব্দি নিশ্চিত করে কোন কিছু জানা যায়নি।

Advertisement

পরিচালক রোহিত জানিয়েছেন খুব শীঘ্রই দীর্ঘ প্রতীক্ষিত এই ছবি টি আসতে চলেছে। ইতিমধ্যেই ছবির প্রাথমিক কাজ শুরু হয়ে গিয়েছে। পরিস্থিতি ঠিকঠাক থাকলে আগামী বছর ১৫ ই আগস্ট অর্থাৎ স্বাধীনতার দিনে মুক্তি পাবে এই ছবি। এই ছবিটি নিয়েও যথেষ্ট আশাবাদী পরিচালক।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button