জেনে নিন অশ্বত্থ পাতার এই ছোট্ট টোটকাটি,দূর হবে আর্থিক সমস্যা

আমরা অনেকেই অনেক সময় অনেক সমস্যায় ভুগি এবং সেই সমস্যা থেকে বেরোনোর জন্য অনেক কিছুই করে থাকি। তবে সব সময় সবকিছুতে কাজ দেয় না। নানা রকম সমস্যায় ভুগে থাকি আমরা। তার মধ্যে অন্যতম একটি হল অর্থনৈতিক সমস্যা। এই অর্থনৈতিক সমস্যা থেকেও রেহাই পাবার জন্য আমরা অনেক কিছু করে থাকি।

Advertisement

আমাদের জীবনে আমরা সমস্যা দূর করার জন্য অনেক নিয়ম কানুন এবং টোটকা পালন করার চেষ্টা করি। তবে ভুলভাল নিয়ম এবং টোটকা মানলে কোন লাভই হয় না। তাই আপনি যদি অর্থ সংকটে ভুগছেন তাহলে এক্ষুনি জেনে নিন অশ্বত্থ গাছের এই টোটকাটি।

Advertisement

হিন্দু শাস্ত্র অনুযায়ী অশ্বথ গাছ অত্যন্ত শুভ। আমাদের চারপাশে অনেক জায়গায় অশ্বথ গাছ দেখতে পাই। তবে বাড়ির আনাচে-কানাচে বাদ দেওয়ালের ফাটলে অশ্বথ গাছ হওয়া একেবারেই শুভ নয়। তাই এই টোটকাটি পালন করার জন্য কখনোই এই সব স্থানের গাছ থেকে অশ্বথ পাতা নেবেন না। একটি ভালো গাছ থেকে পাতা নেবেন।

Advertisement

প্রথমেই আপনাকে একটি ভালো অশ্বথ পাতা নিতে হবে। তারপর সেই পাতাটি ধুয়ে তার ওপর চন্দন এবং হলুদ দিয়ে হৃং কথাটি লিখতে হবে। এরপর এই পাতাটি আপনার পয়সার ব্যাগে রেখে দিন। এর পর আপনি যখনই কোন অর্থ সংক্রান্ত কোনো কাজ করবেন সেটি শুভ হবে।

Advertisement

তবে অশ্বথ পাতার নেওয়ার আগে দেখে নেবেন পাতাটি যেন ছেঁড়া না হয় এবং মাটিতে যেন না পড়ে। এই টোটকাটি যদি আপনি ঠিকঠাক নিয়ম মেনে পালন করেন তাহলে খুব শীঘ্রই আপনার অর্থনৈতিক সমস্যা দূর হবে। তবে সবকিছু নিজের মন থেকে মেনে বিশ্বাস করলে উপকার পাওয়া যায়। আমাদের তরফ থেকে কোন কিছু জোর করে মানতে বলা হচ্ছে না।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button