ভুলেও সকালে উঠে এগুলো দেখবেন না,খারাপ যেতে পারে গোটা দিন

সফলতা পেতে চান সকলেই। কিন্তু নানার কারণে সফলতা ক্ষেত্রে বাধা প্রাপ্ত হতে থাকেন অনেকে। সফলতার জন্য দরকার পরিশ্রম ও ভাগ্য দুটির মধ্যে কোনো একটি সাথে না থাকলে সফলতা বাধাপ্রাপ্ত হয়। তাই সঠিক নিয়ম মেনে সকাল থেকেই ভাগ্য সাথে রাখা জরুরি।

Advertisement

বাস্তু শাস্ত্র অনুযায়ী কিছু কিছু এমন জিনিষ রয়েছে যেগুলো সকালে দেখলে পুরো দিনটি খারাপ যাবার সম্ভাবনা রয়েছে তাই কিছু কিছু জিনিস ঘুম থেকে উঠেই দেখা থেকে বিরত থাকা উচিত রইল বিস্তারিত-

Advertisement

আপনার ঘরের দেয়ালে বিশেষত বেডরুমের সামনে কি হিংস্র কোনো প্রাণীর ছবি রয়েছে? তবে বাস্তুশাস্ত্র বলছে তা সরিয়ে ফেলাটাই ভালো কারণ ঘুম থেকে উঠেই হিংস্র কোন পশুর ওপর আপনার চোখ পরলে সেটি নেতিবাচক চিন্তাভাবনার প্রভাব বৃদ্ধি করতে পারে। তাই সেটি সরিয়ে অন্যত্র রাখবার ব্যবস্থা করুন।

Advertisement

সকালে ঘুম থেকে উঠেই আপনি ছায়া দেখবেন না। সকালে ঘুম থেকে উঠেই যদি আপনি নিজের বা অন্য কারোর ছায়া প্রথম লক্ষ্য করেন তবে সেটি বাস্তুশাস্ত্রে মোটেও ভালো কিছু বলে উল্লেখ করা হয় না‌। ছায়াকে রাহুর প্রতীক বলে মনে করা হয় তাই ছায়া আপনার জন্য অশুভ হতে পারে।

Advertisement

সকালে এঠো কোনো বাসন দেখা উচিত নয় তাই রাতেই তা পরিষ্কার করে ফেলবার চেষ্টা করুন। সকালে আয়নার দিকে একদমই তাকানো উচিত নয়। মনে করা হয় এতে নেতিবাচক প্রভাব পড়তে পারে জীবনে। তাই ঘুম থেকে উঠে আয়না দেখা থেকে বিরত থাকুন।

Advertisement

বাস্তুশাস্ত্রে জানানো হয়েছে সকালে উঠে সর্বপ্রথম আপনি হাতের তালুর দিকে তাকাতে পারেন এবং এটি শুভ বলে বিবেচিত হয়। এরপর ফ্রেশ হয়ে ঈশ্বরের কাছে প্রার্থনার মাধ্যমে আপনার দিনটি শুরু করুন। এরপর জল খেয়ে সূর্যের দিকে তাকাতে পারেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button