বিয়ের পরই অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন এইসব সুন্দরী অভিনেত্রীরা,রইলো তালিকা

বর্তমান ফিল্ম ইন্ডাস্ট্রি এবং আগেকার ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে একটা বিশাল পার্থক্য রয়েছে। বর্তমানে অভিনেত্রীরা নিজেদের ইচ্ছেমতো কাজ চালিয়ে যাচ্ছেন। তারা বিয়ের পর এবং এমনকি গর্ভাবস্থা অবস্থাতেও অনেক সময় কাজ করে থাকেন। কিন্তু অতীতে এই ব্যাপারটা সম্পূর্ণ আলাদা ছিল। এমন অনেক অভিনেত্রী রয়েছে যারা বিয়ের পর অভিনয় জগৎকে বিদায় জানিয়েছেন। দেখে নিন সেই সব অভিনেত্রীদের।

Advertisement

ববিতা: কারিনা এবং কারিশমা কাপুরের মা ববিতা। এক সময় তিনি অত্যন্ত জনপ্রিয় নায়িকা ছিলেন। একের পর এক উনিশটি ছবিতে কাজ করেছিলেন তিনি। এরপর মাত্র ২৩ বছর বয়সে রনধীর কাপুরকে বিয়ে করার পর অভিনয় জগত থেকে বিদায় নিয়েছিলেন তিনি।

Advertisement

নিতু কাপুর: রণবীর কাপুরের মা নীতি কাপুর এক সময় শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। এরপর বেশ কয়েকটি ছবিতে তিনি কাজ করেছিলেন। তবে মাত্র ২১ বছর বয়সে ঋষি কাপুরকে বিয়ে করার পর তিনি অভিনয় জগত থেকে বিরতি নিয়েছিলেন। এরপর তাকে ঋষি কাপুরের সঙ্গে ‘দো দুনি চার’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল।

Advertisement

ভাগ্যশ্রী: সালমান খানের ‘ম্যানে পেয়ার কিয়া’ ছবির মাধ্যমে প্রচুর জনপ্রিয়তা লাভ করেছিলেন এই অভিনেত্রী। তবে মাত্র ১৯ বছর বয়সে পরিচালক হিমালয় দাসানীর সঙ্গে বিয়ে করার পর তিনি অভিনয় জগত থেকে সরে গিয়েছিলেন।

Advertisement

এসিন: এসিন এক সময় অত্যন্ত জনপ্রিয় নায়িকা ছিলেন। বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রি উভয়েই দাপিয়ে কাজ করেছেন তিনি। তবে গজনি খ্যাত এই অভিনেত্রী মাইক্রোম্যাক্সের সিইও রাহুল শর্মা কে বিয়ে করার পরই অভিনয় জগত থেকে দূরে সরে যান।

Advertisement

টুইংকেল খান্না: বলিউডের বিখ্যাত অভিনেতা রাজেশ খান্নার মেয়ে টুইংকেল খান্না। এত বড় মাপের একজন অভিনেতার মেয়ে হওয়া সত্ত্বেও তিনি অভিনয় জগতের তেমন একটা সাফল্য লাভ করতে পারেননি। বেশ কিছু ভালো ভালো ছবিতে কাজ করেছেন তিনি। এরপর তিনি অভিনেতা অক্ষয় কুমারকে বিয়ে করার পর অভিনয় জগত থেকে দূরে থাকার সিদ্ধান্ত নেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button