রেডিও মির্চি ছাড়ছেন মীর,হাস্যকৌতুক অভিনেতা নিজেই জানালেন একথা

মীর ওরফে মির আফসার আলী মানেই হাসি,মজা এবং বিনোদন। দীর্ঘ ২৭ বছর ধরে তিনি রেডিও মিরচি হিসেবে কাজ করছেন। দর্শকদের কাছে রেডিও মিরচি এবং মীর মানে একে অন্যের পরিপূরক। তবে দর্শকদের চমকে দিয়ে মীর জানালেন রেডিও মিরচি ছেড়ে দিচ্ছেন তিনি।

Advertisement

সকাল সকাল তার রেডিও মির্চি শুনে গোটা শহরের মানুষের ঘুম ভাঙতো। তার মুখে সানডে সাসপেন্স সোনার অভ্যাসটা শহরের মানুষের বহুদিনের। দর্শকরা ভাবতেই পারছেন না তাদের প্রিয় সকালম্যান এর মুখে সকাল-সকাল ট্রাফিক আপডেট আর শুনতে পাবেন না। তাই তার হুট করে রেডিও মির্চি ছেড়ে যাবার কথাটা মানতে পারছেন না তার অনুরাগীরা।

Advertisement

তার সোশ্যাল মিডিয়া হেন্ডেলে শেয়ার করেছেন রেডিও মিরচি ছাড়ার কথাটি। সেখানে তিনি তার রেডিও মিরচির শুরুর সময়কার একটি ছবি পোস্ট করে ক্যাপশনে অনেক কিছু লিখেছেন। যে ছবিটি মির পোস্ট করেছেন সেটি ছিল তার আকাশবাণী রেডিও মীর্চিতে চাকরি শুরুর প্রথম দিনের একটি ছবি।

Advertisement

ছবির ক্যাপশনে তিনি লেখেন ‘৬ অগস্ট ১৯৯৪ সাল থেকে ৩০ জুন ২০২২। রেডিওর সঙ্গে ২৭ বছর সক্রিয় ভাবে যুক্ত। এই ছবিটা আকাশবাণীতে প্রথম দিনের। ৬ আগস্ট ’৯৪… Times FM.’ এছাড়াও তিনি তাকে দীর্ঘদিন ধরে শোনার জন্য তার সমস্ত শ্রোতা বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন।

Advertisement

এরপর তিনি দর্শকদের মনে একটু ধোঁয়াশা সৃষ্টি করে লিখেছেন ‘মিরচি ছেড়েছি রেডিও নয়। কষ্ট হচ্ছে তবে একটু… ওই ৯৮.৩% এর মতন। গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর’। তার এই কথায় যে সাসপেন্স রয়েছে তা বোঝাই যাচ্ছে। তার এই পোস্টে অনুরাগীরা হা হুতাশ মূলক কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button