নাতির বয়সি যুবকের সঙ্গে নাইটি পরে রোমান্সে মত্ত রানু মণ্ডল,তুমুল ভাইরাল ভিডিও

নানান বিতর্ক থেকে শুরু করে,নিজের কণ্ঠের কারণে প্রায়সই ভাইরাল হতে দেখা গিয়েছে রানু মন্ডল কে। প্রায় প্রতি সপ্তাহ অন্তেই চর্চার কেন্দ্রে ওঠে আসেন তিনি তার মধ্যে যদিও বিতর্কের ঝড়ই বেশি। ইউটিউবার দের প্রতি বিশেষ রেগে থাকেন তিনি।

Advertisement

সম্প্রতি এক ইউটিউবারের প্রতি ভীষণ রেগে গিয়েছিলেন তিনি এবার রানু মন্ডল কে দেখা গেল সম্পূর্ণ বিপরীতভাবে, রেগে যাওয়ার পরিবর্তে ইউটিউবারের সাথে নাচে আগ্রহী হয়ে উঠেছেন রানু মন্ডল। সামনে এসেছে নাচের ভিডিও।

Advertisement

প্রসঙ্গত রানাঘাট স্টেশন থেকে নিজের কন্ঠের কারণে ভাইরাল হয়েছেন রানু মন্ডল। রাতারাতি হয়ে উঠেছিলেন জনপ্রিয় এরপর জনপ্রিয় গায়ক এর সাথে গান করার সুযোগও মেলে। এবং তার পরই দেখা যায় পরিবর্তন এমনটাই বির্তকের কেন্দ্রে বারবার উঠে আসে।

Advertisement

প্রায়শই ইউটিউবারদের অনেকেই তার বাড়িতে যান। এবং তাদের নানান ভিডিও থেকেই বিতর্ক শুরু হয়। মাঝেমধ্যেই রেগে যেতে দেখা যায় রানু মন্ডল কে আবার মাঝে মধ্যেই থাকেন হাসিখুশি অবস্থায়। এবার সম্প্রীতি একটি ভিডিওতে আবার গান গাইতে দেখা গেল তাকে “রাধা তুমি সবেতেই আছো” এরপরে এক রোমান্টিক গানে তাকে নাচতেও দেখা গিয়েছে ইউটিউবারের সাথে।

Advertisement


Popular updates নামক ইউটিউব চ্যানেলে সম্প্রীতি ভিডিওটি আপলোড হয়েছে। ভিডিওটিতে খুশি অবস্থায় রানু মন্ডল “আরো কাছাকাছি আরো কাছে এসো” গানে নেচেছেন। এই ভিডিওটি ইতিমধ্যে ৩ হাজার বারের বেশি দেখা হয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button