গতকাল সৃষ্টি হয়েছে লক্ষীনারায়ন যোগ,জেনে নিন কোন কোন রাশির ভাগ্য জয় হতে চলেছে

গতকাল অর্থাৎ ১৮ ই জুন শুক্রবার সৃষ্টি হয়েছে লক্ষীনারায়ন যোগ। এই যোগের সরাসরি প্রভাব পড়তে চলেছে কয়েকটি রাশির উপর। এই দিন বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। বৃষ রাশিতে আগেই অবস্থান করছিল বুধ।

Advertisement

এর ফলে বৃষ রাশিতে বুধ এবং শুক্রের মহাযোগ সৃষ্টি হতে চলেছে। এই যোগকে লক্ষীনারায়ন যোগ ও বলা হয়ে থাকে। জ্যোতিষীদের মতে এই যোগ অত্যন্ত শুভ। এই যোগের প্রভাবে কয়েকটি রাশির ভাগ্যদয় হতে চলেছে জেনে নিন কোন কোন রাশি।

Advertisement

কর্কট রাশি: লক্ষীনারায়ন যোগের প্রভাব পড়তে চলেছে কর্কট রাশির জাতক-জাতিকাদের উপর। এইসময় চাকরির ক্ষেত্রে বিশেষ সুযোগ-সুবিধা লাভ করবেন এই রাশির জাতক-জাতিকারা। এই সময়কাল টি অত্যন্ত শুভ হওয়ায় এই সব রাশির জাতক-জাতিকাদের সামাজিক প্রতিপত্তি এবং সম্মান বৃদ্ধি পাবে। এছাড়া বহুদিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবার সম্ভাবনা রয়েছে।

Advertisement

বৃশ্চিক রাশি: এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়কালকে অত্যন্ত শুভ। এই মহাযোগের ফলে এই রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় প্রচুর লাভ হবে। আয়ের পথ প্রশস্ত হবে এই সময়। এছাড়া এই সময়ে পরিবার বন্ধু-বান্ধব এবং সঙ্গীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

Advertisement

সিংহ রাশি: লক্ষীনারায়ন যোগের প্রভাবে সিংহ রাশির জাতক-জাতিকাদের দিনকাল অত্যন্ত ভালো কাটবে। ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসার সঙ্গে যুক্ত যেকোনো কাজে সফলতা আসবে। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button