জেনে নিন নোরা ফাতেহির সুন্দর ফিগারের মেইনটেনেন্স টিপস

বর্তমানে বলিউডের অন্যতম হট গার্ল হলেন নোরা ফাতেহি। সুন্দর ফিগার এবং দুর্দান্ত নাচের জন্য তিনি বলিউডের আইটেম গার্ল নামেও পরিচিত। যে কোন মুভিতে তার একটি আইটেম সং থাকলেই সেই গানের পাশাপাশি সেই ছবিও দুর্দান্ত হিট হয়। তবে জানেন কি নোরা ফতেহির সৌন্দর্যের রহস্য।

Advertisement

দুর্দান্ত ডান্সার হওয়ার পাশাপাশি নোরা ফাতেহি একজন বলিউড অভিনেত্রী পাশাপাশি বর্তমানে তিনি অভিনয় শুরু করেছেন। এছাড়াও তাকে কিছু ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে ও দেখা গিয়েছে। নোরা দিনের অধিকাংশ সময় ব্যয় করেন নাচের রিহার্সাল এবং শুটিংয়ে।

Advertisement

খুব একটা সচ্ছল পরিবার থেকে নোরা উঠে আসেন নি। তাই ছোট থেকেই তিনি অল্প খাবারে অভ্যস্ত ছিলেন। এর কারণে তাকে খুব একটা ডায়েট ফলো করতে হয়নি। তবে নোরা হেলদি খাবার খেতে পছন্দ করেন। তার খাবারে পর্যাপ্ত পরিমাণে কার্বোহাইড্রেট, ফ্যাট এবং প্রোটিন থাকে।

Advertisement

তিনি প্রচুর সবুজ শাক সবজি এবং ফল খান। তবে তিনি মাঝে মাঝে পিজ্জাএবং বার্গার খেয়ে থাকেন।যেহেতু নোরা ভারতীয় নন তাই তিনি সবসময় মসলা ছাড়া খাবার খেয়ে খাকেন। তবে তিনি এও জানিয়েছেন যে তিনি ভারতীয় খাবার খেতে খুব পছন্দ করেন।

Advertisement

নোরা জানিয়েছেন যে অধিকাংশ সময়ই কাছে রিহার্সেল করেন। নাচের মাধ্যমেই তার অতিরিক্ত ক্যালোরি ঝরে যায়। এছাড়াও নিয়মিত এক্সারসাইজ এবং যোগ ব্যায়াম করেন তিনি। এতে করেই তিনি সুন্দর ফিগারের অধিকারী হয়েছেন এবং ধীরে ধীরে হয়ে উঠেছেন বলিউডের আইটেম গার্ল।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Nora Fatehi (@norafatehi)

Advertisement

.png

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button