বাবাকে হারানোর যন্ত্রণায় প্রসেনজিৎ-এর সামনেই ঝরঝর করে কেঁদে ফেললেন রচনা

পিতা ও কন্যার মজবুত সম্পর্কের কথা তো প্রায়শই নজরে আসে। পিতার হারাবার যন্ত্রনা কতটা তা যারা হারিয়েছেন তিনি সবচেয়ে বেশি বোঝেন। এদিন বাবার কথা মনে করে মঞ্চে কেঁদে ফেললেন দিদি নাম্বার ওয়ান পরিচালিকা রচনা ব্যানার্জি।

Advertisement

আয় খুকু আয় ছবি প্রচারে এক বিশেষ পর্ব আয়োজিত হয় বাংলার জনপ্রিয় দিদি নাম্বার ওয়ান শো টিতে। সম্প্রীতি আয়োজিত এই শো এ এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিটি পিতা ও কন্যার কাহিনী কেন্দ্রীয়।

Advertisement

সামাজিক প্রতিকুলতাকে ছাপিয়ে কন্যাকে বড় করে তোলার কাহিনীই এই ছবিতে রয়েছে। দিদি নাম্বার ওয়ান মঞ্চে প্রসেনজিৎ অনুরোধ করেন রচনাকে বাবার সম্বন্ধে কিছু জানাতে কিন্তু কিছু বলার মতো অবস্থায় ছিলেন না তিনি।

Advertisement

মঞ্চে দাঁড়িয়ে কেঁদে ভেঙ্গে পড়েন দিদি। প্রসেনজিৎ এগিয়ে আসেন দিদিকে সামলাতে। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসলে রচনা বলেন, তিনি যখন হায়াদ্রাবাদে কাজে নিয়োজিত ছিলেন তখন বাবাই সাথে থাকতেন।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Advertisement


শুধুমাত্র তার দেখাশোনার জন্য বাবা চাকুরি ছেড়ে চলে আসেন।বাবার সাথে কাটানো প্রতিটি মুহূর্ত আশীর্বাদ হিসেবে দেখেন তিনি। তিনি আরো জানান,একদিন সবাইকে চলে যেতে হবে স্মৃতিটুকু রেখে। প্রসঙ্গত, অসুস্থতার কারণে নভেম্বরে প্রয়াত হন পিতা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়। তিনি আরও কিছুটা সময় বাবার সাথে কাটাতে চেয়েছিলেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button