প্রকাশ্যে এল মৌনি রায়ের ব্রহ্মাস্ত্র লুক,দেখে নিন ছবি

বলিউডের বর্তমানে পাওয়ার কাপল হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। কিউট এই জুটির কেমিস্ট্রিতে মজেছেন তাদের দর্শকেরা। এবার এই সদ্য বিবাহিত জুটিকে প্রথমবার একসঙ্গে দেখা যাবে পর্দায়। ছবির নাম ব্রহ্মাস্ত্র পার্ট ১। বহু প্রতীক্ষিত এই ছবির জন্য অধীর আগ্রহে বসে আছেন তাদের ফ্যানেরা।

Advertisement

তারকাখচিত এই ছবিটিতে রণবীর-আলিয়া ছাড়াও আরো অনেক তারকাকে দেখা যাবে। সেরকম একজন হলো নাগিন খ্যাত বঙ্গ তনয়া মৌনি রায়। তবে এই ছবিতে তাঁর লুক কেমন হবে তা নিয়ে একটা ধোঁয়াশা সৃষ্টি হয়েছিল। তবে এবার পোস্টার এর মাধ্যমে মৌনি রায়ের প্রথম লুক প্রকাশ্যে আনলেন ছবির পরিচালক অয়ন।

Advertisement

মঙ্গলবার ছবির পরিচালক অয়ন মুখার্জি সামাজিক মাধ্যমে মৌনি রায়ের এই ছবির লুক সামনে এনেছেন। সেখানে তিনি জুনুন রুপি মৌনি রায়ের ছবি প্রকাশ করেছেন। এই ছবিতে মৌনি রায় কে প্রধানত খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে দেখা যাচ্ছে কালো পোশাক পরে রয়েছেন মৌনি, পেছনে আগুন জ্বলছে এবং তার লাল চোখ দুটো জ্বলজ্বল করছে।

Advertisement

Advertisement

মৌনির প্রথম লুক প্রকাশ্যে আসতেই তা নিয়ে চর্চা শুরু হয়েছে। মৌনি রায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছিল একতা কাপুর পরিচালিত নাগিন ধারাবাহিকের মধ্য দিয়ে। এই ধারাবাহিকটি প্রচুর পরিমাণে জনপ্রিয়তা লাভ করেছিল। তার ব্রহ্মাস্ত্র লুক দেখে অনেক দর্শকদের সেই নাগিন ধারাবাহিকের কথা মনে পড়ছে।

Advertisement

ইতিমধ্যেই মৌনি রায়ের এই লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তার এই লুকটিকে মার্ভেলের ‘সুপারহিরো স্কারলেট উইচ’ এর সঙ্গে তুলনা করছেন। তবে ছবির পরিচালক অয়ন মুখার্জি আগেই আন্দাজ করেছিলেন যে মৌনির এই ছবির লুক প্রকাশ্যে আসতেই তা নিয়ে চর্চা শুরু হবে। তিনি সামাজিক মাধ্যমে তার লুক প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন মৌনি এই ছবির সারপ্রাইস প্যাকেজ।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button