ছবি থেকে রুপংকর বাগচীর গাওয়া গান বাতিল করা হলো,বদলে গাইবেন বিখ্যাত শিল্পী অরিজিৎ সিং

রূপঙ্কর বাগচীর নামটা অনেকেরই জানা। বাংলার অন্যতম সেরা সঙ্গীত শিল্পীদের মধ্যে একজন হলেন তিনি। একসময় বাঙালি দর্শকদের বহু ভালো ভালো গান উপহার দিয়েছেন এই জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী। তবে নিজের করা একটা ভুলের কারণে আজ গোটা বাংলা জুড়ে তাকে বয়কটের ডাক এসেছে।

Advertisement

কিছুদিন আগেই আকস্মিকভাবে মৃত্যু হয়েছে বলিউডের বিখ্যাত সঙ্গীত শিল্পী কেকের। তার মৃত্যুর পর থেকেই গোটা ভারত জুড়ে দর্শকদের মধ্যে শোকের ছায়া নেমেছে। সেই কেকে কে নিয়ে কিছু বেফাঁস মন্তব্য করে বসেন রূপঙ্কর বাগচী। এরপর কেকের মৃত্যুর পর রূপঙ্কর বাগচীর সেই মন্তব্যগুলি কাটার মতন বেঁধে শ্রোতাদের মনে।

Advertisement

এরপর থেকেই রূপঙ্কর বাগচীর সেই মন্তব্যগুলি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়। এরপর প্রবল সমালোচনার মুখে পড়েন রূপঙ্কর বাগচী। বাংলা জুড়ে তাকে বয়কটের কথা বলা হয়। তবে এবার শোনা যাচ্ছে আসন্ন একটি ছবির জন্য তার গাওয়া গান বাতিল করা হবে।

Advertisement

জানা যাচ্ছে আসন্ন একটি বাংলা ছবি ‘প্রথম বারে প্রথম দেখা’ নামক একটি ছবির জন্য গান গেয়েছেন তিনি। গানের রেকর্ডিং ও হয়ে গেছে। তবে তার গানটি বাতিল করা হবে বলে জানিয়েছেন পরিচালক। তার বদলে বাংলার আরেকজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিত সিং কে দিয়ে গাওয়ানো হবে সেই গান।

Advertisement

ছবির পরিচালক আকাশ মালাকার জানিয়েছেন ছবিটি মূলত কিশোর-কিশোরীদের জন্য তৈরি। গান এডিটিং এর সময় সেক্ষেত্রে রুপঙ্করের গলা বেশ ভারী এবং বেমানান শোনাচ্ছিল। তাই তার গাওয়া গানটি বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এত বিতর্কের পরও নিজের ছন্দে ফেরার চেষ্টা করছেন রূপঙ্কর বাগচী। ইতিমধ্যেই তিনি বিতর্কের পর কলকাতাতে একটি শো করে ফেলেছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button