শাড়ি পরে নিজেকে সামলাতে না পেরে উপস মোমেন্টের শিকার অভিনেত্রী অনুষ্কা শর্মা,ভাইরাল ভিডিও

বর্তমান যুগের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে বলিউডখ্যাত অনুষ্কা শর্মা নামটি অন্যতম। ২০০৮ সালটিতে ‘রব নে বানা দি জোড়ি’ ছবি মুক্তি পাবার মাধ্যমে অভিনয় জগতে তাঁর প্রবেশ লক্ষ্য করা যায়। এবং এর পরই Band Baaja Baaraat (২০১০ সাল) ,Jab Tak Hai Jaan ( ২০১২ সাল ) ছবিগুলিতে কাজ করেন তিনি। বেস্ট সাপোটিং অ্যাক্ট্রেস ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ভূষিত হন তিনি।

Advertisement

এ ছাড়াও বহু জনপ্রিয় সাফল্য লাভকারি সিনেমা রয়েছে তার হাতে। Ladies vs Ricky Bahl, NH10, Dil Dhadakne Do, Ae Dil Hai Mushkil, Sui Dhaaga, Sultan, PK প্রভৃতি বিশেষ উল্লেখযোগ্য।

Advertisement

ব্যক্তিগত জীবনের কারণেও অভিনেত্রী আনুষ্কা শর্মা প্রায়সই খবরের কেন্দ্রে উঠে আসেন। ভারতের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি এই দুই সেরা তারকা জোঁটের জনপ্রিয়তা রয়েছে আকাশ ছোঁয়া।

Advertisement

মাঝেমধ্যেই এই দুই তারকা জুটির নানান ভিডিও ক্যামেরা বন্ধী হওয়ায় তা ঝড়ের গতিতে জনপ্রিয়তা পায়। সম্প্রীতি অনুশ্কাকে কিছু ছবিতে ম্যালফাংশন এর সমস্যায় শিকার হতে হয়েছে। ছবিটি উল্লেখ করা হয়েছে ২০১৯ সালের এক অনুষ্ঠানের সেখানে সেজেগুজে উপস্থিত ছিলেন অভিনেত্রী।

Advertisement

সেই সময় তাকে একটু দৃষ্টিকটু দেখায় অনেক দর্শকদের কাছে,ফলে ছবি ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে নিন্দার মুখে পড়তে হয়েছিল তাকে। নেটনাগরিকদের অনেককে দেখা যায় জানাতে এই ছবি ভুয়ো এরকম সমস্যায় তাকে পড়তে হয়নি জানাতে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button