৪৭ বছর বয়সে ট্রান্সপারেন্ট শাড়ি ও স্লিভলেস ব্লাউজে উপস মোমেন্টের শিকার অভিনেত্রী কাজল,তুমুল ভাইরাল ভিডিও

নিজেদের বাড়ির দূর্গাপুজোয় কাজল এবং রানী মুখার্জিদের বাড়িতে ভিড় থাকে একেবারে নজরে পরবার মতো। পুজোর এই দিন গুলোতে বাড়িতেই থাকার চেষ্টা করেন কাজল। নিয়ম অনুষ্ঠান পালন করেন তিনি সামনের বার ও ব্যতিক্রম দেখা মেলেনি।

Advertisement

অভিনেত্রী কাজলকে ওয়েস্টার্ন ও ট্রেডিশনাল দুভাবেই দেখা যায় তবে এবার শাড়িতে একটু অস্বস্তি তে পড়তে হয়েছে তাকে। বিশেষত শিফনের শাড়ী পিচ্ছিল প্রকৃতির এতে পিন না ব্যাবহারে বেশ অস্বস্তিতে পড়ে যান তিনি।

Advertisement

এদিন বারবার কাঁধ থেকে আঁচল নেমে আসাতে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। তবে এর আগেও পোষাক নিয়ে বিপদে পড়েন তিনি। এই ভিডিওগুলি সামাজিক সোশ্যাল মিডিয়া জগতে ভাইরাল হয়েছিল ভীষণ তাড়াতাড়ি।

Advertisement

কিছুদিন আগেই এক ভিডিওতে লক্ষ্য করা যায় শপিংমলে হাটা কালীন একটু অসাবধানতার কারণে পা পিছলে যায় অভিনেত্রীর সকলের সামনে একটু লজ্জিত হতে দেখা গিয়েছিল যদিও। নিরাপত্তারক্ষীরা এগিয়ে আসলেও শেষে রক্ষা করা যায়নি।

Advertisement


তবে অসাবধানতাবশত অভিনেত্রীর পড়ে যাওয়ার ঘটনা রয়েছে বহুবার এর আগেও দু’বার দেখা গিয়েছে এই রকম ঘটনার সম্মুখীন হতে। তবে দিলওয়ালে ছবির মুক্তির মঞ্চে অভিনেত্রী পড়ে যাওয়াতে বরুণ ধাওয়ান সময়মতো রক্ষা করে নিয়েছিলেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button