লাল পোশাকে উপচে পড়ছে যৌবন,ফাঁকা ঘরে উদ্দাম নেচে ভাইরাল স্বপ্না চৌধুরী

এবার স্বামীর গানে নেচে ভাইরাল হলেন নৃত্য শিল্পী স্বপ্না চৌধুরী। এ নিয়ে জনপ্রিয়তার কেন্দ্রে উঠে এসেছেন তিনি আরো একবার। ২০২০ সালের জানুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বীর সাহু ও স্বপ্না।

Advertisement

লাল সালোয়ার ও দোপাট্টায় বিখ্যাত অ্যালবাম এর Chora Chail গানে নাচ করে জনপ্রিয়তা পেলেন তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভক্তরা ভীষণ পছন্দ করেছেন ২০২২ অর্থাৎ চলতি বছরেই মুক্তি পায় এই জনপ্রিয় অ্যালবামটি।

Advertisement

নাচের সাথে সাথে লিপসিঙ্ক করতে দেখা যায় তাকে শুরুর দিকে পাঞ্জাবি গানেই লিরিক্স রচনা করলেও পরে হারিনাভি গানে লিরিক্স রচনা করেছেন বীর সাহু। ২০১৬ সালে লেখা ‘থাড্ডি বাড্ডি’ গানটি ইউটিউবে প্রথম দিনেই 2 মিলিয়নের ভিউ অতিক্রম করেছিল।

Advertisement

বীর সাহুর লেখা গান আই টিউনে প্রথম সেরা 10 তালিকায় জনপ্রিয়তার জায়গা করে নিয়েছিল। তার জনপ্রিয় অ্যালবামসমূহ শিবা কি রানি,দেবদাস প্রভৃতি। সাথে নিজের নাচের প্রতিভার কারণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন স্বপ্না।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

Advertisement


মাঝেমধ্যেই দেখা যায় নিত্য নতুন ছন্দে নৃত্য পরিবেশন করতে। এই সমস্ত ভিডিও জনপ্রিয়তা পায় ভক্তদের মধ্যে। মূলত অর্কেস্ট্রা ডান্স এর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এই দুই শিল্পীর আরো প্রতিভা দেখার জন্য অপেক্ষায় রয়েছে সকলে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button