আমির খানের বডিগার্ড এর এক বছরের বেতন একজন সাধারন ভারতীয় সারাজীবনের রোজগারের সমান

 

Advertisement

বলিউড মানেই একটি জাঁকজমকপূর্ণ দুনিয়া। তাই বলিউডের তারকাদের পিছনে সর্বদাই ভক্তদের ভিড় লেগেই থাকে। নিজেদের প্রিয় তারকাদের কেবলমাত্র এক ঝলক দেখার জন্য তাদের বাড়ি ও অফিসের বাইরে মুখিয়ে থাকেন একাধিক মানুষ। এমনকি অনেক সময় ধর্ণা ও দিতে বসে পড়ে একাধিক মানুষ।

Advertisement

ফলে বলিউডের তারকারা যেখানেই যান তাদের সাথে সব সময় মজুর থাকেন তাদের দেহরক্ষী। তবে আপনি কি জানেন এইসব তারকাদের দেহরক্ষী দের বেতন কত? জানলে হয়তো আপনিও চমকে যাবেন।

Advertisement

বলিউডে একাধিকবার লাইমলাইটে উঠে আসা বিখ্যাত একজন বলিউড অভিনেতা হলেন আমির খান। ইতিমধ্যে নিজের অভিনয় দক্ষতার ন্যায় একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। বলিউডি এত খ্যাতি আর তার দেহরক্ষী থাকবে না এমন আবার হয় নাকি? অভিনেতা আমির খানের ব্যক্তিগত দেহরক্ষীর নাম হল যুবরাজ ঘোরপাড়ে।

Advertisement

একসময় বডিবিল্ডার হওয়ার স্বপ্ন দেখতো যুবরাজ। ব্যক্তিগত কারনের জন্য মাত্র ১৬ বছর বয়সে পড়াশোনা ছাড়তে হয় তাকে এবং তিনি যোগ দেন ‘এস সিকিউরিটি’ সংস্থায়। এই সংস্থা থেকেই তার জীবন পুরোপুরিভাবে পাল্টে যায়। আমির খানের দেহরক্ষী হিসেবে নিয়োগ করা হয় তাকে।

Advertisement

একটি জনপ্রিয় সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে যুবরাজ জানান নিজের কঠিন জীবনের কথা। এককালীন নিজের ভবিষ্যৎ আছে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করতেন তিনি। এমনকি এককালীন নিজের ভবিষ্যত নিয়ে চিন্তা ভাবনা করতে করতে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেসময় জীবনধারণের জন্য নানা রকম কাজ করতে হয়েছিল তাকে এবং এরপরেই তিনি সিদ্ধান্ত নেন ‘এস সিকিউরিটি’ সংস্থায় যোগদান করার। আজ অভিনেতা আমির খানের দেহরক্ষী হিসেবে নিয়োজিত হতে পেরে তিনি তার বন্ধুদের কাছে সেলিব্রিটি কারণ তিনি আজ গোটা পৃথিবী ভ্রমণ করতে পারেন।

Advertisement

‘এস’-এর থেকে পাওয়া তথ্য অনুযায়ী যুবরাজের বার্ষিক বেতন প্রায় দু কোটি টাকা। এই টাকায় মুম্বাইয়ের মতো বড়ো শহরে একটি টু-বিএইচকে ফ্ল্যাট অনায়াসেই কেনা যাবে। এছাড়াও বলিউডের আরো একজন খ্যাতনামা অভিনেতা তথা বলিউডের বাদশা শাহরুখ খানের বডিগার্ড রবি সিং এর বেতন প্রায় আড়াই কোটি টাকা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button