বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জুবিন নটিয়াল,এই বিখ্যাত বলি অভিনেত্রীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন তিনি

বর্তমানে সংগীত জগতে জুবিন নটিয়াল বেশ জনপ্রিয় একটি নাম। তার অনবদ্য গান মন জয় করে নিয়েছেন অসংখ্য শ্রোতাদের। একের পর এক হিট গান উপহার দিয়েছেন তিনি। তবে বর্তমানে শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই গায়ক। দীর্ঘদিনের বান্ধবী কি বিয়ে করতে চলেছেন তিনি।

Advertisement

বেশ কিছুদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে এবার খবর পাওয়া যাচ্ছে যে খুব শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন তিনি। তবে তার প্রেমিকা কে জানেন? কবির সিং, দি বিগ বুল ইত্যাদি বিখ্যাত ছবিতে অভিনয় করয়েছেন অভিনেত্রী নিকিতা দত্ত।

Advertisement

বেশ কয়েকদিন ধরেই নিকিতা এবং জুবিনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। বিভিন্ন জায়গায় তাদেরকে একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছে। এছাড়া তাদের দুজনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় তাদের একসঙ্গে ছবি। একের পর এক রোমান্টিক ছবি পোস্ট করেন তারা।

Advertisement

Advertisement

বেশ কিছুদিন আগে তারা দুজনে একসঙ্গে পাহাড় থেকে ঘুরে এসেছেন। এছাড়াও কিছুদিন আগেই জুবিনের গাওয়া তাদের একটি মিউজিক ভিডিও রিলিজ করেছে। তাতে তাদের দুজনের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতন। এসব দেখে প্রায় স্পষ্ট হয়ে গিয়েছে তাঁদের প্রেমের সম্পর্ক।

Advertisement

কিছুদিন আগেই নিকিতা এবং জুবিন সপরিবারে বৈষ্ণব দেবীর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। এর থেকে বোঝা যায় তাদের দু পরিবারের মধ্যেও একটা সুসম্পর্ক রয়েছে। এরপর থেকেই তাদের বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে। তবে জুবিনকে এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দিতে চাননি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button