আজকের রাশিফল সোমবার ৬ জুন ২০২২

মেষ রাশি- রাতে যে ভাবনটা আপনি ভেবেছিলেন সেটা আর না ভাবলেও চলবে। শুভদিন যে আসছে তা আজ অর্থের মুখ দেখেই বুঝতে পারবেন। পরিস্থিতি ঘোলাটে হয়ে যাওয়ার আগেই সব সামলে নেয়ার মতো চতুরতা শিখে ফেলবেন। কর্মস্থলে আজ আপনি উর্ধতনের নেক নজরে পড়বেন। বয়স্কদের কথা ভুলবশত অমান্য হয়ে গেলেও তা দিনের ভেতরই শুধরে নেয়ার সুযোগ থাকবে।

Advertisement

বৃষ রাশি- আজ আপনি কোনো এক বর্ণবাদ সংক্রান্ত মামলায় ফেঁসে যাবেন। এমন কিছু বলতে গিয়ে বিব্রত হবেন,যা আপনি বলতে চাননি। বিপরীত লিঙ্গের কারও চোখে করুণা প্রত্যাশা করবেন না। আজ অর্থভাগ্য শুভ রয়েছে। দূরযাত্রায় তুষ্টি অনিবার্য তবে রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।

Advertisement

মিথুন রাশি- দিনের শুরুতে ঘুম থেকে উঠে সবকিছু গুছিয়ে নিন। আজকে আপনার দূরে কোথাও ভ্রমণে যাওয়ার সুযোগ আসবে। বন্ধুদের সঙ্গে যে আড্ডার জন্য সপ্তাহের অন্যান্য দিন অপেক্ষা করে থাকেন আজ সেই দিন। প্রিয় মানুষ বহুদিন পর আজ অপ্রিয় কাজ করবে,সেটা দেখতেই বেশ ভালো লেগে যাবে।

Advertisement

কর্কট রাশি- প্রাকৃতিক কোনো বাধা আজ দৃষ্টিতে বাধা হয়ে দাঁড়াতে পারে। তাকে আজ অতিক্রম করার প্রয়োজন নেই। দেখুন, দ্রুতগামী যানবাহনে চেপে কিন্তু সময়কে সঙ্কুচিত করা যায় না। অল্পের জন্য কাউকে আজ ভুল বোঝা ঠিক হবে না। প্রবীণদের স্বাস্থ্য মোটের উপর যাবে।

Advertisement

সিংহ রাশি- আপনি হয়ত অজান্তেই একটা শেষ না হওয়ার মতো বিক্রিয়া শুরু করে দিয়েছেন। আর সে বিক্রিয়ার প্রতিক্রিয়া একটি অনিঃশেষ শেকলের মতো পরিচিত সবাইকে বাঁধতে শুরু করেছে। পুরো ব্যাপারটাকে ইতিবাচক ভাবার কারণ নেই।

Advertisement

কন্যা রাশি- প্রথমত আজ আপনাকে কেউ না কেউ ভোগাবে। আপনাকে অপেক্ষায় রেখে আর আসবে না এমনটাও হতে পারে আজ। জল ও আগুন আপনাকে বেশ অসুবিধায় ফেলে দিবে তবে আপনি যদি চান এসব এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের জন্য কোথাও আর যাওয়া হবে না। সবুজ রঙটি আপনাকে স্বস্তি দিবে।

Advertisement

তুলা রাশি- অকর্মন্যতা আপনার ক্ষতি করবে সাত দিক থেকে। কর্মমুখরতা আপনাকে এগিয়ে দেবে তিন দিক থেকে। পরশ্রীকাতরতা আপনাকে পিছিয়ে দেবে এক দিক থেকে। আর পরোপকার আপনার দেরি করিয়ে দেবে। কিন্তু এগিয়ে দেবে অন্তত দশ দিক থেকে। দিনের শেষভাগে মিলতে পারে কিছু অর্থ।

Advertisement

বৃশ্চিক রাশি- যদি সমস্যা থেকে বাঁচতে চান তবে আজ দক্ষিণ দুয়ার খোলা আছে। দক্ষিণ দুয়ার দিয়ে বের হয়ে গেলে সমস্যা থেকে নিষ্কৃতি মিলবে সত্যি কিন্তু নতুন মুক্তি মিলবে না। সমস্যার মুখোমুখি দাঁড়ান এবং নিজের ব্যক্তিত্বের প্রমাণ দিন। অফিসে বেতন বৃদ্ধি সংক্রান্ত সমস্যায় নিজের কথা নিজেই তুলে ধরুন। শেয়ার বাজারের নিম্নমুখি প্রভাবে ব্যবসায়ে মন্দা আসতেই পারে।

Advertisement

ধনু রাশি- আপনার প্রতিপক্ষকে কথা বলার সুযোগ দিন। বেকার জাতক জাতিকাদের চাকরি পাওয়ার সুখবর পেতে পারেন। শরীর স্বাস্থ্য সুস্থ থাকবে। গার্মেন্টস ব্যবসায়ীদের বিরাট লাভের যোগ রয়েছে। কারো সাথে তর্কে জড়ানোটা ঠিক হবে না।‌ রাস্তায় সাবধানে চলাফেরা করা উচিত। আপনার কোনো প্রিয় মানুষ আজ আপনার মনে আঘাত দিতে পারে।

Advertisement

মকর রাশি- নতুন চাকরিতে প্রথম দিনেই যে অভিজ্ঞতা পাবেন তা আপনাকে পরবর্তীতে আরও সাবলীল করে তুলবে। অনাকাঙ্ক্ষিত কারও ফোন পেয়ে দুপুর নাগাদ সকল পরিকল্পনা ভেস্তে যেতে পারে। পরিবারের সদস্যদের প্রতি নজর দিন। পোষ্যের অস্বাভাবিক আচরণ লক্ষ্য করবেন।

Advertisement

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক-জাতিকা হিসেবে ভয় আপনার মজ্জাগত। যে কারণে কোনো কাজের চূড়ান্তে গিয়ে পিছলে যান আপনি। নিজের সৃষ্টিশীলতাকে কাজে লাগান আর পৃথিবীর সামনে নিজেকে প্রমাণ করুন। বিজ্ঞাপনের এই দুনিয়ায় নিজের বিজ্ঞাপন নিজেকেই করতে হয়। প্রিয়জনের সঙ্গে মানসিক দূরত্ব বাড়তে পারে।

Advertisement

মীন রাশি- দিনের শুরুতে ধার শোধ হয়ে যাবে। নতুন কর্মক্ষেত্রে নতুন একটা অভিজ্ঞতা হতে যাচ্ছে আপনার। আপনি যদিও তাকে পছন্দ করেন কিন্তু বলতে পারছেন না। ঠিক আজকের দিনে পছন্দের মানুষকে মনের কথা বলে ফেলার মতো মানসিক বল পেয়ে যাবেন। আজ আপনার সামনে কেউ এসে অযথা বকবক করলে আপনার সহ্য হবে না।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button