হাজার কোটি টাকা বিনিয়োগে রাজ্যে কারখানা গড়বে আদিত্য বিড়লা গ্ৰুপ,হবে কর্মসংস্থান

 

Advertisement

এবার রাজ্যে হাজার কোটি টাকা বিনিয়োগ করতে চায় আদিত্য বিড়লা গ্রুপ। প্রায় এক হাজার কোটি টাকার বিনিয়োগ এ খড়্গপুরের কাছে রঙের কারখানা গড়তে চায় তারা। আদিত্য বিড়লা গ্রুপ এর এই রঙের কারখানাটি তৈরি হলে সরাসরি ৬০০ ও পরোক্ষভাবে ১৫০০ জন মানুষের কর্মসংস্থানের সুযোগ হবে বলে মনে করছেন তারা।

Advertisement

এ নিয়ে গত ৪ অক্টোবর রাজ্যে বিনিয়োগ করার ইচ্ছা প্রকাশ করে মুখ্যমন্ত্রী দপ্তরে চিঠি দিয়েছিল আদিত্য বিড়লা গ্রুপ এবং এর পরিপ্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার নবান্নে একটি বৈঠক করেন সংস্থার কার্যনির্বাহী সভাপতি সুনীল বাজাজ ও সিইও অজিত কুমার।

Advertisement

রঙের কারখানা তৈরির জন্য খড়্গপুরের বিদ্যাসাগর শিল্প তালুকে আনুমানিক ১০০০ কোটি টাকা বিনিয়োগ করবে বলে লিখিত ভাবে জানিয়েছে। মূল কারখানার সাথে সহযোগী। উৎপাদন কেন্দ্র গুলিও স্থাপন হবে বলে জানিয়েছে তারা।

Advertisement

গোষ্ঠী সূত্রে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, তাদের এই রঙের কারখানাটি প্রতিষ্ঠিত হলে প্রায় ৬০০ জন ও পরোক্ষভাবে দেড় হাজার লোকের কর্মসংস্থানের সুযোগ আসবে। এই কারখানাটি আগামী দেড় থেকে দু বছরের মধ্যেই প্রতিষ্ঠিত হয়ে যাবে। এজন্য তারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জানিয়েছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button