ঘরের দরজায় রাখুন এই ৩ গাছ,অর্থের বর্ষা হবে মা লক্ষ্মীর কৃপায়

বিভিন্ন ধরনের গাছ লাগালে কেবলমাত্র আমাদের ঘর সুন্দর দেখায় এমনটা নয়। বাস্তুশাস্ত্র মতে বিভিন্ন ধরনের গাছে বিভিন্ন ধরনের ইতিবাচক শক্তি রয়েছে। কিছু কিছু গাছ আবার বাড়ির জন্য খুবই শুভ হয়ে থাকে। এমনকি মনে করা হয় বাড়িতে গাছপালা থাকলে হারানো সমৃদ্ধি ফিরে আসে এবং বাড়িতে সর্বদা সুখ শান্তির পরিবেশ বিরাজ করে ও অর্থের অভাব দূর হয়। তবে আপনি কি জানেন এমন কিছু গাছ রয়েছে যেগুলো বাড়ির প্রবেশ পথে লাগালে সংসারে অর্থের বৃষ্টি হয়।

Advertisement

জ্যোতিষ আচার্য শৈলেন্দ্র পান্ডের মতে,বাড়ির মুখ্য দরজার বাঁদিকে শমী গাছ লাগানো খুব শুভ। এই স্থান শমী গাছ লাগালে পরিবারের ওপর মা লক্ষ্মীর আশীর্বাদ সবসময় বজায় থাকে ও কখনো অর্থের অভাব হয় না। তাই পরিবারের আর্থিক অনটন দূর করতে অবশ্যই বাড়ির মুখ্য দুয়ারের বাদিকে শমী গাছ লাগান।

Advertisement

এর পাশাপাশি বাড়ির মূল ফটকের ডান পাশে ডালিম গাছ লাগালে ব্যক্তিকে ভাগ্যবান করে তোলে। বাড়ির মূল ফটকের ডানদিকে ডালিম গাছ লাগালে মা লক্ষ্মী ও ধনকুবের আপনার বাড়িতে অর্থ-সম্পদ টেনে নিয়ে আসবে। এছাড়াও আপনি যদি খরচ কমিয়ে নিজের ব্যাঙ্ক-ব্যালান্স বাড়াতে চান তবে অবশ্যই বাড়ির মূল গেটে বেল গাছ লাগান।

Advertisement

এছাড়াও বাড়ির পেছনে কলা গাছ রোপন করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বাড়ির পিছনে কলা গাছ লাগালে বাড়িতে অর্থের আগমন ঘটে। ব্যবসা-বাণিজ্যে আয় বাড়ে। কাউকে ঋণ দেওয়া টাকাও ফেরত পাওয়া যায়। তাই নিজের ভাগ্য ফেরাতে অবশ্যই এই নিয়মগুলি পালন করুন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button