মেয়ের বয়সী আলিয়ার সাথে রোমান্স! কি প্রতিক্রিয়া জানালেন অভিনেতা সঞ্জয় দত্ত

বলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন সঞ্জয় দত্ত। এককালীন বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন অন্যতম অভিনেতা ছিলেন তিনি। এমনকি তার জীবন কাহিনী নিয়ে ইতিমধ্যে বলিউডে তৈরি হয়েছে আস্ত একটি সিনেমা ‘সঞ্জু’। যেখানে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রণবীর কাপুর।

Advertisement

নেশায় ডুবে যাওয়া থেকে শুরু করে নারীদের সাথে সম্পর্কে জড়ানো ও দাঙ্গায় জড়ানোর মতো কাজের সাথেও জড়িয়েছছ অভিনেতার নাম। তবে সম্প্রতি বলিউডের সুন্দরী অভিনেত্রী মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাটের সাথে জড়িয়েছে অভিনেতার নাম। যার জেরে ফের একবার শিরোনামে উঠে এসেছে সঞ্জয় দত্তর নাম।

Advertisement

কিন্তু আসলে কি কারনে আলিয়া ভাটের সাথে জড়িয়েছে সঞ্জয় দত্তের নাম? জানা গিয়েছে আলিয়া ভাটের সাথে ক্যামেরার সামনে রোমান্স করতে নারাজ অভিনেতা। যদিও এর আগে বেশ কয়েকবার আলিয়ার সাথে কাজ করেছেন সঞ্জয় দত্ত। কিন্তু বিশেষত্ব রোমান্স এর সিনে তার সাথে অভিনয় করতে আপত্তি জানিয়েছেন অভিনেতা।

Advertisement

অভিনেতার বয়স বর্তমানে ৬২ ছুঁই ছুঁই। তা সত্ত্বেও দুর্ধর্ষ অভিনয় করেন তিনি। সম্প্রতি রিলিজ হওয়া ব্লকবাস্টার কন্নড় সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এ ভিলেনের চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। নেগেটিভ চরিত্রে তার প্রশংসা করেছেন বহু সিনেমাপ্রেমী। কিন্তু আলিয়ার সাথে ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি কেন অভিনেতার?

Advertisement

এ নিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি খোলসা করেছেন। অভিনেতার মতে,তিনি যেহেতু ৬০ এর কোঠায় দাঁড়িয়ে রয়েছেন ও তিনি পর্দার রোমান্স খুব একটা পছন্দ করেন না। আলিয়া একজন নতুন প্রজন্মের নায়িকা। বয়সেও অনেক ছোটো সঞ্জয় দত্তের চেয়ে তাই তিনি আলিয়ার সাথে অভিনয়ে আপত্তি জানিয়েছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button