‘জানোয়ারগুলো একটু খাবারও আনে না’,নিজের মুখে কষ্টের কথা জানালেন রানাঘাটের রানু মন্ডল

রানু মন্ডল কে চেনেন না এমন লোক হয়তো খুব কমই আছেন। রানু মন্ডল এমনই একজন ব্যক্তি যিনি নিজের গানের জন্য রাতারাতি জনপ্রিয়তা লাভ করেছিলেন। রানাঘাটের স্টেশনে ঘুরে ঘুরে গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। তবে তার নিজের ভুলেই বর্তমানে তিনি সবটা হারিয়েছেন।

Advertisement

মুম্বাইতে গিয়ে গান গিয়েছিলেন তিনি তবে তার অহংকার এর জেরে তিনি এখন সবটা হারিয়ে আবার সেই রানাঘাটের বাড়িতেই পড়ে আছেন। বর্তমানে তার হাতে সেরকম কোনো কাজ নেই। তবে মাঝে মাঝে বিভিন্ন কর্মকান্ডের জন্য তিনি ভাইরাল হয়ে থাকেন। এছাড়া অনেকে ইউটিউবার তার কাছে মাঝেমধ্যেই ইন্টারভিউ নিতে যান।

Advertisement

অনেক সময় নানা রকম বেফাঁস মন্তব্য করতে দেখা গেছে রানু মন্ডল কে। তার এই বেফাঁস মন্তব্যের জন্যই আজ তার এই অবস্থা। বর্তমানে তার পরিস্থিতি এমন হয়েছে যে ঠিকঠাক খাবারটা যোগার করতে পারছেন না তিনি। আগে রানাঘাট স্টেশনে ভিক্ষা করে তার পেট চলে যেত। কিন্তু বর্তমানে ভিক্ষা করার উপায় নেই।

Advertisement

নানান ছোট বড় ইউটিউবার তার ইন্টারভিউ নেওয়ার জন্য সারাদিন তার বাড়িতে ভিড় করে থাকে। অনেক সময় রানু মন্ডলকে তাদের উপর রেগে যেতে দেখা গিয়েছে। আবার অনেক সময় তাদের সঙ্গে ভালো মেজাজে আড্ডা দিতেও দেখা গিয়েছে। তবে এবার কিছুটা ক্ষোভ উগরে দিলেন রানু মন্ডল।

Advertisement

তিনি জানান যে সবাই গান শোনার জন্য ভিড় করে থাকে তার বাড়িতে। সবাই ইন্টারভিউ নিয়ে ভিউজ বাড়িয়ে টাকা কামানোর ধান্দায় আসে। তাদের উদ্দেশে তিনি বলেন সবাই শুধু আসে কথা বলে চলে যায়। কেউ একটু খাবার নিয়ে আসে না। তিনি আরো জানান যে তিনি ভালোমতো খেতেই পান না। খাবার না খেলে কি করে গান শোনাবেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button