আজকের রাশিফল শনিবার ১৪ ই মে ২০২২

মেষ রাশি- আজ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয়দের সাথে কোনো আভ্যন্তরীণ বিষয় চলতে থাকা বিরোধের অবসান হবার সম্ভাবনা। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে।কবি সাহিত্যিকদের কারও কারও আজ দিনের শুরু থেকেই মনটা ফুরফুরে মেজাজে থাকতে পারে।

Advertisement

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের ঝামেলা বৃদ্ধি পাবে। প্রকাশকরা কোনো আইনি জটিলতায় পড়তে পারেন। প্রতিবেশিদের কারও কাছ থেকে প্রয়োজনীয় সাহায্য পাওয়া সম্ভব হবে। যানবাহন চালনায় মাথা ঠাণ্ডা রাখুন ও দূরের যাত্রায় সাময়িক বিরতিতে যাওয়া উচিত হবে।

Advertisement

মিথুন রাশি- মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরো ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ দেখা যায়। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে বারবার বাধা বিপত্তি দেখা দেবে। পারিবারিক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেওয়া ঠিক হবে না। আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না।

Advertisement

কর্কট রাশি- আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। সব ব্যাপারেই আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন। যাত্রা শুভ নয়। ব্যয় বৃদ্ধি পাবে।

Advertisement

সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে আজ অধীনস্থ কারও সহায়তায় আর্থিক যোগাযোগ শুভ হবে। প্রিয়জনের সঙ্গে সময়টা ভালোই কাটবে। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন। ব্যয় বৃদ্ধি পাবে।

Advertisement

কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। বকেয়া বিল আদায়ে ঝামেলা সৃষ্টি হতে পারে। কোনো ব্যাপারেই আজ কাউকে প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। কর্মস্থলে পদস্থদের এবং ব্যবসায়ীদের পরিবারের বয়স্কদের সঙ্গে আলাপ-আলোচনাকালে কৌশলী হোন। কারিগরি ও সৃজনশীল কাজে অগ্রগতি হবে। পায়ে হেঁটে অনেক দূর যেতে হতে পারে।

Advertisement

তুলা রাশি- আজ তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কোনো দায়িত্বপূর্ণ পদ প্রাপ্তির যোগ। আজ আপনার সন্তানের দ্বারা সুখবর পেতে পারেন। যাত্রাপথে কিছু না খাওয়াই উত্তম হবে। পায়ে হেঁটে অনেক দূর যেতে হতে পারে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

Advertisement

বৃশ্চিক রাশি- আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ধর্মীয় কাজে মনযোগী হোন। গবেষণা কাজে আজ সাফল্য আসতে পারে। বন্ধুদের সহযোগিতায় অনেক দিনের পুরোনো কোনো পাওনা আদায়ে আজ সুযোগ আসতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন।

Advertisement

ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আজ কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। জরুরি কোনো কাজে হাত দেওয়া ঠিক হবে না। প্রয়োজনে প্রভাবশালী কারও সঙ্গে সমঝোতা করে নিতে পারেন। তাতে আপনার দৃশ্যমান সমস্যাগুলো সহজেই সমাধান করে নিতে পারেন।

Advertisement

মকর রাশি- আজ চলমান ব্যবসার ব্যাপারে আগের পরিকল্পনা বাস্তবায়নে নতুন করে উদ্যোগ নিন। দাফতরিক ঝামেলা বাড়তে পারে। বন্ধুদের কারও সহায়তায় ক্ষতিগ্রস্ত ব্যবসায় নতুন করে প্রাণসঞ্চার হতে পারে। যাত্রা শুভ নয়। প্রচুর শ্রম দিতে হতে পারে। পুরোনো কোনো স্মৃতি আজ আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। যাত্রা শুভ নয়।

Advertisement

কুম্ভ রাশি- কোনো কাজেই আজ অবহেলা করবেন না। ব্যাংক ঋণসহ বড় ধরনের ঋণ প্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। ধর্মীয় কাজে মন দিলে পরিকল্পনা বাস্তবায়নে সহজেই সিদ্ধান্ত নিতে পারবেন।

Advertisement

মীন রাশি- সামাজিক,সাংস্কৃতিক ক্ষেত্রে যোগাযোগ কমে যেতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ নয়। প্রেমিকদের জন্য দিনটি আনন্দে কাটতে পারে। ঘরেই থাকুন। বাইরে বের হলে বিপদ বাড়বে। প্রিয়জনের কল্যাণে আজ নিঃস্বার্থভাবে কাজ করলে উপকৃত হবেন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button