রাতে ঘুমানোর সময় বালিশের তলায় রাখুন তুলসী পাতা,ফিরবে সৌভাগ্য

আমরা অনেকেই জানিনা যে অনেক ঘরোয়া পদ্ধতি অবলম্বন করে সৌভাগ্য ফিরিয়ে আনা যায়। তার মধ্যে একটি হলো এটি। আমরা অনেকেই মন থেকে ঘরোয়া টোটকায় বিশ্বাস করি না। তবে একটা কথা সত্যি যে মন থেকে বিশ্বাস করলে এসবের মাধ্যমে অনেক উপকার পাওয়া যায়।

Advertisement

আপনার যদি দিনকাল খারাপ যায় তবে আপনি নির্দ্বিধায় অবলম্বন করতে পারেন এই টোটকা টি। তুলসী গাছ আমাদের সকলেই পরিচিত। তুলসী গাছ অত্যন্ত পবিত্র বলে মনে করা হয়। আমাদের সকলেরই বাড়িতে কমবেশি তুলসী গাছ থাকে। নিত্য পূজায় ব্যাবহৃত হয় তুলসী পাতা।

Advertisement

তবে আপনি রোজ রাতে বালিশের তলায় তুলসী পাতা রেখে ঘুমোতে পারেন। এতে আপনার সৌভাগ্য ফিরবে। সকালবেলা স্নান সেরে শুদ্ধমনে কয়েকটি পাতা তুলে রাখুন। এরপর বালিশের নিচে দু তিনটি পাতা রেখে ঘুমোন। এর মাধ্যমে আপনার শরীরে ইতিবাচক শক্তি উৎপন্ন হবে।

Advertisement

এরপর ঘুম থেকে উঠে সম্ভব হলে সেই পাতাগুলি গঙ্গায় ভাসিয়ে দিন। গঙ্গায় সম্ভব হলে আশেপাশের কোন নদী বা পুকুরের জলে ভাসিয়ে দিন। এই পদ্ধতি কয়েকদিন অবলম্বন করলেই আপনি সৌভাগ্যের অধিকারী হবেন।

Advertisement

কথিত আছে যেখানে তুলসী গাছ থেকে সেখানে তেত্রিশ কোটি দেবতার বাস। অতএব মন থেকে বিশ্বাস করে এই টোটকা মানলে আপনি উপকার পাবেন। মনে কোনরকম দ্বিধা থাকলে এই পদ্ধতিতে আপনি কখনোই সাফল্য পাবেননা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button