সঞ্চালিকার পাশাপাশি একজন আদর্শ মা,ছেলের সাথে একান্তে সময় কাটালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

বাংলার বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি। বাংলা সিনেমার পাশাপাশি দক্ষিণ ভারতের সিনেমা, ওড়িশি সিনেমাতেও তিনি তার কাজের ছাপ রেখেছেন।এই সময় বড় পর্দায় কম দেখা গেলেও ছোট পর্দায় তিনি বেশ জনপ্রিয়।

Advertisement

বাংলার অত্যন্ত জনপ্রিয় টিভি শো এ সঞ্চালিকার ভূমিকায় তিনি রয়েছেন। বিগত ৯ বছর ধরে দিদি নাম্বার ওয়ান শো পরিচালিত হয়ে আসছে। সাফল্যের সাথে এই শো জনপ্রিয়তা অর্জন করেছে স্বাভাবিকভাবেই এই শো টানা শুটিং এর জন্য ভীষণ ব্যস্ত থাকেন তিনি।

Advertisement

কিছুদিন আগেই অভিনেত্রীর পিতা প্রয়াত হন তাই শুটিং থেকে বিরতি নেন তিনি কিছুদিন।তার পরিবর্তে সঞ্চালিকার ভূমিকা পালন করেন সুদিপা চ্যাটার্জী। শুধুমাত্র ছোটপর্দাতেই নয় ছোটপর্দার পাশাপাশি তিনি একটি শাড়ির ব্যবসা সামলান।

Advertisement

সবটা মিলিয়ে তিনি ব্যস্ততায় কাটান প্রতিটা মুহূর্ত।হাজার ব্যস্ততার মাঝে সম্প্রীতি সোশ্যাল মাধ্যমে ছেলের সাথে কাটানো কিছু মুহূর্ত এদিন একটি ছবি প্রকাশ করে জানান। সেইদিন একটি রেস্টুরেন্টে ছেলেকে নিয়ে আসেন তিনি।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ করা ছবি টি তে দেখা যায় তারা মা ও ছেলে দুজনে রয়েছেন কখনো খাবার টেবিলে আবার কখনো সিঁড়ির ওপর দাঁড়িয়ে ছবিটিতে লিখেছেন “মা ও ছেলের ডে আউট”প্রতিটি ছবিতেই মা ও ছেলের খুশির মুহূর্ত ফুটে উঠেছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button