লক্ষ্মী দেবী ও তুলসী দেবীর আশীর্বাদ পেতে করুন এই কাজ,দূর হবে বিবাহের সমস্যা

ধর্মে তুলসীর বিশেষ গুরুত্ব রয়েছে। তুলসীর অর্থ হল ‘তুলনা নেই যার’ হিন্দু সম্প্রদায়ের একটি পবিত্র উদ্ভিদ হিসেবে সমাদৃত। এই উদ্ভিদকে ভগবান রূপে পুজো করেন সকলে। গৃহের কল্যাণ রাখতে এই উদ্ভিদের তুলনা হয়না উদ্ভিদটিকে ঘিরে বর্ণিত রয়েছে পৌরাণিক কাহিনী,রয়েছে অসীম আধ্যাত্বিক গুরুত্ব।

Advertisement

রবিবার তুলসী গাছে দুধ অর্পণ করতে পারেন এবং একটি ঘি এর প্রদীপ জ্বালিয়ে দিন। এতে পারিবারিক শান্তি বজায় থাকবে এবং ঘরের লক্ষী দেবীর আশির্বাদ পাওয়া যায়। যদি কন্যার বিবাহ সংক্রান্ত সমস্যা হয় তবে কন্যাকে দিয়ে তুলসী মঞ্চে জল নিবেদন করুন এবং ইচ্ছে পূরণের জন্য প্রার্থনা করুন।

Advertisement

দক্ষিণ-পূর্ব দিকে একটি তুলসী গাছ রোপন করতে পারেন।নিয়মিত জল নিবেদন করুন শ্রদ্ধার সহিত। ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে দিন। নিয়ম মেনে পূজার্চনা করুন এতে বাস্তুদোষ দূর হবে।

Advertisement

শুক্রবার তুলসী কে কাঁচা দুধ নিবেদন করতে পারেন এতে ব্যবসায় অত্যন্ত সুফল পাবেন। অবশিষ্ট প্রসাদ দান করুন। এতে আপনি উপকৃত হবেন। স্বয়ং তুলসী দেবীর আশীর্বাদ প্রাপ্ত হতে পারেন।

Advertisement

জলে পূর্ণ পিতলের পাত্রে ৪-৫ টি পাতা ভিজিয়ে রাখুন ঠিক 24 ঘন্টা রাখার পর, স্নানের পর আপনি গোটা ঘরে ছিটিয়ে দিতে পারেন। এতে আপনার সমস্ত বাধা দূর হবে। *উল্লেখিত যেকোনো তথ্য বা অনুমান প্রয়োগ করবার পূর্বে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ গ্রহণ জরুরি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button