কীভাবে লেবুর মাধ্যমে কাঁটাতে পারবেন বাস্তুদোষ? জেনে নিন

বাস্তুদোষ কিংবা নজরদোষের কথা উল্লেখ করা হয়েছে জ্যোতিষ শাস্ত্রে, ঠিক তেমনি এর থেকে মুক্তি মেলবার নানান পদ্ধতির কথাও উল্লেখ রয়েছে জোতিষ শাস্ত্রে। আজ রইল এমনই এক সহজতর পথ যা এই প্রকার দোষ জনিত প্রভাব মুক্তি থেকে দিতে পারে।

Advertisement

বাস্তুদোষ থেকে নানা রকম সমস্যার সৃষ্টি হতে পারে দৈনন্দিন জীবনে নজর দোষ জনিত সমস্যার প্রভাবও কিছুটা কম নয়। এই দুই সমস্যা থেকে মুক্তি দেবে একটি মাত্র পাতিলেবু। এই প্রকার পদ্ধতি সহজ উপায়ে তৈরি হলেও এর কার্যকারিতার ক্ষমতা রয়েছে অনেক।

Advertisement

বাড়ির মুখ্য গেটের বাইরে লেবু লঙ্কা ঝুলিয়ে রাখতে পারেন। এতে আপনার সংসারে উপর কুদৃষ্টি দূরীভূত হবে। একটি মাত্র সুতোয় লেবু লঙ্কা গেঁথে নিন এবং তা ঝুলিয়ে দিতে পারেন।

Advertisement

এই পদ্ধতি আর্থিক অনটন দূর করতে সাহায্য করে। ঘরের সুখ শান্তি বজায় থাকে। কাঁচের গ্লাসে জল এর মধ্যে একটি গোটা পাতিলেবু রেখে দিন। সকালে সেই গ্লাস থেকে তা বের করে নিন। নিজের মাথার চারিদিকে সাতবার ঘোড়ান। এরপর চারটি টুকরো করে কোন এক মাঠে পুঁতে রাখুন। গ্লাসের জলটি ঘরে ছিটিয়ে দিন।

Advertisement

যেকোনো শনি,মঙ্গলবার জ্যোতিষশাস্ত্র মতে এই টোটকা মেনে চলুন বাস্তু দোষ কাটিয়ে উঠতে সাহায্য করবে এই টোটকা। এবং নজর দোষের ও মুক্তি ঘটবে এই নিয়ম অনুসরণের মাধ্যমে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button