অমাবস্যায় পালন করুন এই টোটকাগুলি,জীবনের সুখ সমৃদ্ধি বজায় থাকবে

আজ অমাবস্যা এবং একই সাথে আজ সূর্য গ্রহণ ও। আজ শনিবার। শনিবার অমাবস্যা হয় একে শনিচোরি অমাবস্যা বলা হয়। শাস্ত্র মতে এই অমাবস্যার যথেষ্ট গুরুত্ব রয়েছে। এইদিন ভক্তি এবং নিষ্ঠাভরে পুজো করলে শনি দেবতার কৃপা দৃষ্টি লাভ করা যায়। জেনে নিন সংসারের সুখ সমৃদ্ধি বজায় রাখতে কিছু বিশেষ টোটকা।

Advertisement

শনিবার অনেকেই শনি দেবতার পুজো করে থাকেন। তবে শনিচরি অমাবস্যায় শনিদেবের সঙ্গে সঙ্গে হনুমানজির পুজো করুন। হনুমানজি কে সংকটমোচন দেবতা বলা হয়। লাড্ডু প্রসাদ দিয়ে এই দিনে হনুমানজীর পূজা করুন এতে আপনার সমস্ত সংকট কেটে যাবে।

Advertisement

অনেকেরই জীবনে গ্রহের ফিরে দাম্পত্য কলহ লেগেই থাকে। দাম্পত্য কলহ দূর করতে মামুন এই টোটকা টি। শনিচরি অমাবস্যার দিন একটি পাত্রে কিছুটা কাঁচা দুধ নিয়ে তার মধ্যে একটু চিনি দিন। এরপর গর্ত খুঁড়ে সেই দুধ গর্তের মধ্যে ঢেলে দিন। এতে আপনার দাম্পত্য কলহ অনেকটাই কমে যাবে।

Advertisement

শনিচোরি অমাবস্যার দিন অবশ্যই শনিদেবের পূজা করুন। ভক্তিভরে নিষ্ঠার সহিত শনিদেবের পূজা করুন এই দিন। পুজো শেষে শনির চালিশা পাঠ করুন। এতে শনিদেব সন্তুষ্ট হবেন এবং আপনি জীবনে উন্নতি লাভ করবেন।

Advertisement

অনেকেই বহু চেষ্টার পরেও চাকরি পান না। তবে এই টোটকা টি মেনে চললে আপনার মনের ইচ্ছা পূরণ হবে। চাকরির সমস্যার জন্য শনিচরি অমাবস্যার দিন পালন করুন এই নিয়মটি। একটি লেবু চার টুকরো করে রাস্তায় গিয়ে চারটুকরো চারদিকে ফেলে দিন। এতে আপনার চাকরি সংক্রান্ত সমস্যা দূর হবে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button