সিদ্ধার্থ কে ভোলা সম্ভব নয়,শুটিং সেটে বারবার কেঁদে উঠছেন শেহনাজ গিল

 

Advertisement

গত সেপ্টেম্বর মাসে আচমকা হার্ট অ্যাটাকে মৃত্যু হয় বলিউডের অন্যতম অভিনেতা সিদ্ধার্থ শুক্লার।‌ অভিনেতার আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত তার পরিবারের পাশাপাশি বলিউডসহ তার ভক্তগণ। বিশেষ করে একেবারে ভেঙে পড়েছিলেন তার প্রেমিকা শেহনাজ গিল। তবে সময় গড়ানোর সাথে সাথে অবশেষে নিজেকে কিছুটা সামলে কাজে ফিরেছেন তিনি।

Advertisement

দিলজিৎ দোসাঞ্জ ও সোনমের সাথে ছবির প্রচারের গানের শুটিংয়ে ফিরেছেন তিনি। তবে এখনও অবধি পুরোপুরি প্রেমিকের মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেননি তিনি। এনিয়ে কিছুদিন আগে তার সহকর্মী অর্থাৎ দিলজিৎ মুখ খুলেছিলেন।

Advertisement

সম্প্রতি সামাজিক মাধ্যমে সহ অভিনেত্রী শাহনাজ এর প্রশংসা করেছেন বিখ্যাত পাঞ্জাবি গায়ক তথা অভিনেতা দিলজিৎ‌। শুধু শাহনাজই নয় বরং তার সাথে যুক্ত প্রত্যেকের জন্যই একটি করে নোট রেখেছিলেন তিনি এবং অভিনেতার সেই নোট থেকেই আচ মিলেছে অভিনেত্রী শেহনাজ এর মানসিক স্থিতি সম্পর্কে।

Advertisement

শুটিংয়ের ফাঁকে অভিনেত্রীর সাথে তোলা কিছু ছবি শেয়ার করে তার শক্ত মনের মানুষ হিসেবে বিবেচনা করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন,’অনেক ধন্যবাদ শেহনাজ। তুমি একজন শক্ত মনের মানুষ। সারাজীবন এরকমই থেকো।’

Advertisement

অভিনেত্রী শেহনাজ ও অভিনেতা দিলজিৎ এর নতুন ছবির প্রমোশনের কাজ চলছে অনেকদিন ধরেই। তবে প্রেমিকের আকস্মিক প্রয়াণের জন্য ছবির প্রমোশনের শুরুর দিকে দেখা যায়নি শেহনাজকে। ভালোবাসার মানুষকে হারিয়ে একেবারে ভেঙ্গে পড়েছিলেন অভিনেত্রী। তবে এর মধ্যে কেটে গিয়েছে বেশ কয়েকটি মাস এবং আস্তে আস্তে সিদ্ধার্থের মৃত্যু ধাক্কা কাটিয়ে নিজেকে শক্ত করতে পেরেছেন অভিনেত্রী।

Advertisement

পাশাপাশি কাজে ফিরছেন তিনি। কিন্তু সিদ্ধার্থকে মনে পড়ে শুটিং সেট এর মধ্যে হঠাৎ হঠাৎ কেঁদে ফেলছেন শেহনাজ। পাশে পেয়েছেন অভিনেতা দিলজিৎ ও সিদ্ধার্থ এর মা-কে। সবসময় তাকে ফোন করে কথা বলছেন ও তার খবর নিচ্ছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button