জানেন কি ছেলেদের কোন পাঁচটি জিনিস পছন্দ করেনা অনেক মেয়েরা,জেনে নিন

প্রেমের সম্পর্ক অনেক সুন্দর। তবে সেই সম্পর্ক ভেঙে গেলে খুব কষ্ট হয়। অনেক সময় আমাদের করা ছোটো ছোটো ভুলের কারণে আমাদের সুন্দর সম্পর্ক ভেঙে যায়। আমরা অনেক চেষ্টা করেও সেই সম্পর্ক টিকিয়ে রাখতে পারিনা। জেনে নিন কি কি ভুলের কারণে আমাদের মধ্যেকার সম্পর্ক ভেঙে যায়।

Advertisement

১. সন্দেহ-
একটা সুন্দর সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য একে অপরের প্রতি একটু সন্দেহই যথেষ্ট। অনেকেই নিজের প্রেমিক বা প্রেমিকাকে অতিরিক্ত সন্দেহ করে থাকেন। অনেক ছেলেই নিজের প্রেমিকা ফোনে ব্যাস্ত থাকলে তাকে সন্দেহ করে। এই সময় মেয়েটির মনে তার প্রতি বিতৃষ্ণা আসতে শুরু করে।

Advertisement

২. পার্সোনাল স্পেস না দেওয়া-
অনেকেই নিজের পার্টনার কে পার্সোনাল স্পেস দিতে পারেন না। এক্ষেত্রে অনেক ঝগড়া ঝামেলা হয়। অনেক ছেলেই চায় তার গার্ল ফ্রেন্ড সারাক্ষণ তার সঙ্গে কথা বলুক এবং তার মেসেজের রিপ্লাই দিতে যেনো দেরি না হয়। এই কারণের জন্যেও অনেক মেয়েই সম্পর্ক থেকে বেরিয়ে যায়।

Advertisement

৩. ঘনিষ্ঠ হওয়ার জন্য বার বার জোর করা-
জোর করে কোনো কিছুই পাওয়া যায়না। অনেক ছেলেই নিজের বান্ধবীকে ঘনিষ্ঠ হওয়ার জন্য বার বার জোর দিতে থাকেন। এর ফলে আপনার বান্ধবীর মানসিক ক্ষতি হবে। সে চাপ অনুভব করবে এবং সম্পর্ক দুর্বল হয়ে যাবে।

Advertisement

৪. ছোটো ছোটো কথায় চিৎকার করা-
অনেকেই আছেন যারা একটুতেই রেগে যান। রেগে গেলেই কোন কিছু মাথায় থাকে না। অনেক সময় তারা পাবলিক প্লেসেও নিজের গার্লফ্রেন্ডকে চিৎকার করে বকাবকি করে। এই ব্যাপারটি একদম পছন্দ করেনা মেয়েরা। তাই ভুলেও আপনার বান্ধবীর সঙ্গে এরকম করবেননা।

Advertisement

৫. প্রাক্তন কে নিয়ে বাজে কথা বলা-
সবার নিজস্ব অতীত রয়েছে। আপনার ও আছে। আপনার বান্ধবীর থাকতে পারে। এমন অবস্থায় তার প্রাক্তন কে নিয়ে বারবার প্রশ্ন করবেন না এবং তার সম্মন্ধে তাকে নিয়ে কোনো বাজে কথা বলবেন না। এতে সে কষ্ট পেতে পারে এবং সম্পর্ক নাও রাখতে পারে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button