কিছুদিন পরেই হতে চলেছে এবছরের প্রথম সূর্য গ্রহণ,কয়েক রাশির জাতক জাতিকাদের জন্যে রয়েছে বিপদের সম্ভাবনা

আর কিছুদিন পরেই হতে চলেছে এ বছরের প্রথম সূর্য গ্রহণ। যদিও ভারত থেকে সূর্যগ্রহণ দৃশ্যমান হবে না। তবুও জ্যোতিষীদের মধ্যে এই সূর্যগ্রহণের প্রভাব রাশি গুলির উপর পড়বে। এই সূর্য গ্রহণের ফলে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের বিপদের সম্ভাবনা রয়েছে। জেনে নিন কোন কোন রাশির উপর রয়েছে বিপদের সম্ভাবনা।

Advertisement

কন্যা রাশি: এই সময় কোন কাজ সফল করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। চাকরি হবারও কোনরকম সম্ভাবনা নেই এই সময়ে। চাকরি বদল এর চেষ্টা একদমই করা উচিত নয় এই সময়।

Advertisement

সিংহ রাশি: এই সময় এই রাশির জাতক-জাতিকাদের অর্থলাভ ঘটবে। তবে সেই অর্থ তাদের হাতে নাও থাকতে পারে। কোনরকম অর্থ বিনিয়োগ করা উচিত নয় এই সময়ে।

Advertisement

তুলা রাশি: এই রাশির জাতক-জাতিকাদের উপরেও সূর্যগ্রহণের কুপ্রভাব পড়বে। এইসময় স্বাস্থ্যের অবনতি ঘটবে। রোগ ব্যাধি হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

বৃষ রাশি: এই সময় এই রাশির জাতক-জাতিকাদের মানসিক স্বাস্থ্যের অবনতি ঘটবে। মনোবলের অভাব ঘটবে। কোন কাজ করার সময় আত্মবিশ্বাসের ঘাটতি দেখা দেবে।

Advertisement

মেষ রাশি: এই রাশির জাতক-জাতিকারা সূর্যগ্রহণের কুপ্রভাব এর ফলে অর্থ সমস্যায় ভুগতে পারেন। এই সময়ে কোন রকম অর্থ সংক্রান্ত কোনো ঝুঁকি নেওয়া একদমই উচিত নয়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button