৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে শনি,যার জেরে ভাগ্যদয় হবে এই ৫ রাশির

মকর এবং কুম্ভ রাশির অধিপতি বলেন শনি। শনির গ্রহ পরিবর্তন নানা রাশির উপর প্রভাব বিস্তার করে। শনি অত্যন্ত ধীর গতির একটি গ্রহ। শনির একটি রাশি থেকে আরেকটি রাশিতে যাত্রা করতে প্রায় আড়াই বছর সময় লাগে। বর্তমানে শনি রয়েছেন মকর রাশিতে।

Advertisement

তবে আগামী ২৯ শে এপ্রিল শুক্রবার শনি মকর রাশি থেকে বিদায় নিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে শনি। জ্যোতিষীদের মতে শনির রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতক-জাতিকাদের উপর প্রভাব ফেলবে। শাস্ত্র অনুযায়ী শনিকে কর্মফল দাতা বলা হয়।

Advertisement

কন্যা রাশি: এই রাশির উপরে শনির গোচর এর প্রভাব পড়বে। শনির রাশির পরিবর্তনের খুবই শুভ ফল পাবেন এই রাশির জাতক-জাতিকারা। শিক্ষার্থীরা এই সময় ভালো ফল পাবেন। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন এই রাশির জাতক-জাতিকারা। মামলা মোকদ্দমা তেও জয়লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

মিথুন রাশি: মিথুন রাশির জাতক-জাতিকারাও শনির গোচর এর উপকার পাবেন। এইসময় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এই রাশির ব্যক্তিরা। কঠোর পরিশ্রমের ফলাফল পাবেন। চাকরির সম্ভাবনা রয়েছে। পেশাগত জীবনে উন্নতি লাভ করবেন।

Advertisement

বৃশ্চিক রাশি: এই সময়ে এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভের আশঙ্কা রয়েছে। প্রচুর অর্থ লাভ ঘটবে। চাকরির ক্ষেত্রে বিশেষ সুযোগ-সুবিধা লাভ করবেন। বহুদিনের পরিশ্রমের ফল পাবেন। ব্যবসা-বাণিজ্যেও লাভের সম্ভাবনা রয়েছে। বহুদিনের অপূর্ণ ইচ্ছে পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

মীন রাশি: এই রাশির জাতক জাতিকাদের জন্য রয়েছে সুখবর। এইসময় বিবাহের যোগ রয়েছে। বিদেশ যাত্রা শুভ হবে এই সময়। ব্যবসার উন্নতি হবে এবং প্রচুর অর্থ লাভ ঘটবে।

Advertisement

মেষ রাশি: চাকরিজীবীদের জন্য এই সময়টি অনুকূল থাকবে। কাজের জায়গায় প্রশংসা পাবেন এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে এইসময়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button