আজকের রাশিফল শুক্রবার ২২ শে অক্টোবর ২০২১

 

Advertisement

মেষ রাশি- প্রভাবশালী কেউ আপনার আচরণে ক্ষুব্ধ হতে পারে। বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। প্রেম ও বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। দূরের যাত্রাপথে না ঘুমানোই ভালো এবং পথে ফলমূল খাবার সময় সাবধানে খাবেন।

Advertisement

বৃষ রাশি- জটিলতা কাটাতে অংশীদারদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নিলে কাজের ক্ষেত্রের স্থবিরতা কেটে যেতে পারে। সৃজনশীল কাজে আপনার সুনাম বৃদ্ধি পাবে। পরিবারের সবাই মিলে দূরের কোনো দর্শনীয় স্থান ভ্রমণ করতে পারেন।

Advertisement

মিথুন রাশি- প্রিয় এবং গুরুজনের কল্যাণে মনোযোগী হলে আজ সামাজিক ও আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার সুন্দর আচরণের জন্য বিপক্ষের প্রভাবশালী কেউ আজ আপনার পক্ষে চলে আসতে পারে। বিশ্রাম শুভ।

Advertisement

কর্কট রাশি- দিনের শুরু থেকেই অংশীদারি ব্যবসায় আজ উন্নতির যোগ রয়েছে। অধস্তনদের কাজে লাগানো সহজ হবে। পরিবারের খুব ঘনিষ্ঠ কারও হঠাৎ অসুস্থতা আপনাকে মানসিক অস্থিরতায় ফেলে দিতে পারে।

Advertisement

সিংহ রাশি- সরকারি কর্মকর্তা বা কর্মচারী যারা সমিতিভুক্ত ও রাজনীতি করেন, তাদের জন্য দিনটি শুভ নয়। রাজনৈতিক কারণে জটিলতায় জড়িয়ে যেতে পারেন। প্রিয়জনের স্বাস্থ্য চিন্তার কারণ হবে। আর্থিক লেনদেনে কাউকে সাক্ষী রাখুন।

Advertisement

কন্যা রাশি- সময়মতো কর্মস্থলে উপস্থিত হওয়া এবং পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। কোনো মন্তব্যের কারণে প্রিয়জনের সঙ্গে বিরোধের সৃষ্টি হতে পারে। পুরনো পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে। দূরের যাত্রা শুভ নাও হতে পারে।

Advertisement

তুলা রাশি- আজ বন্ধুদের সঙ্গে খেলাধুলা ও বিনোদন অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি পার করে দিতে পারবেন। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না। এতে হিতে বিপরীত হতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশি- আজ প্রভাবশালীদের মন রক্ষা করে চললে তাদের সহযোগিতা পাবেন। বিনোদন ও ধর্মীয় কাজে মনোযোগ দিলে মানসিক শান্তি পাবেন। কর্মস্থলে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কোনো কারণে উত্তেজনা বৃদ্ধি পেতে পারে।

Advertisement

ধনু রাশি- আজ অপ্রত্যাশিতভাবে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। আবেগপ্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। কারও কথায় নির্ভর করে নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করা ঠিক হবে না। বয়স্কদের সঙ্গে মতবিরোধে যাবেন না।

Advertisement

মকর রাশি- পুরনো পাওনাদারের অর্থ পরিশোধ না করতে পারার জন্য আজ সামাজিকভাবে কিছুটা অপদস্থ হওয়ার আশঙ্কা আছে। কাউকে কোনো প্রকার প্রতিশ্রুতি প্রদান করার আগে ভেবে নিন তা আপনার পক্ষে বাস্তবায়ন করা সম্ভব হবে কি না।

Advertisement

কুম্ভ রাশি- সময়মতো কর্মস্থলে উপস্থিত হওয়া এবং পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। সামান্য কোনো মন্তব্যের কারণে প্রিয়জনের সঙ্গে বিরোধের সৃষ্টি হতে পারে। পুরনো পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে। দূরের যাত্রা শুভ নয়।

Advertisement

মীন রাশি- প্রিয় এবং গুরুজনের কল্যাণে মনোযোগী হলে আজ সামাজিক ও আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার সুন্দর আচরণের জন্য বিপক্ষের প্রভাবশালী কেউ আজ আপনার পক্ষে চলে আসতে পারে।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button