আজকের রাশিফল বৃহস্পতিবার ২১ শে অক্টোবর ২০২১

 

Advertisement

মেষ রাশি- ব্যবসায়িক লেনদেনের আগে আরও একবার ভেবে দেখুন ঠিক হচ্ছে কী না। ব্যবসায়ীরা দূরের যোগাযোগে নতুন কোনো কাজের সূত্র পেতে পারেন। পরোপকারে নিজেকে এগিয়ে নিলে মানসিক শান্তি পাবেন।

Advertisement

বৃষ রাশি- আপনার দিনটি কর্মোদ্দীপনায় কেটে যেতে পারে। কর্মস্থলে সহযোগীদের মধ্যে কেউ প্রতিহিংসাপরায়ন হয়ে উঠতে পারে। ব্যবসায়ীদের কেউ কেউ ব্যবসা সংক্রান্ত দুঃসংবাদ শুনতে পারেন। হতাশ হওয়ার কিছু নেই।

Advertisement

মিথুন রাশি- প্রতিবেশীদের কারও কাছ থেকে প্রয়োজনীয় সাহায্য পাওয়া সম্ভব হবে। অত্যুৎসাহী হয়ে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত বাস্তবায়নে যাবেন না। অর্থ প্রাপ্তির অর্থাৎ পুরনো কোনো অর্থ আদায়ে বেশ অগ্রগতি হতে পারে।

Advertisement

কর্কট রাশি- বিপরীত লিঙ্গের কেউ আপনার সহায়তায় এগিয়ে আসতে পারে। পরিবারের বয়স্কদের সম্মানে বাড়িতে সবাই মিলে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। রোমান্স ও বিনোদনমূলক কাজে আবেগ সংযত করুন।

Advertisement

সিংহ রাশি- আজ আপনার জন্য রয়েছে না বড় ধরনের খারাপ কিছু বা না রয়েছে অনেক বেশি আনন্দের। তারপরও বন্ধুদের সঙ্গে খেলাধুলা ও বিনোদন অনুষ্ঠানের মধ্য দিয়ে পার করে দিতে পারবেন। এতে হিতে বিপরীত হতে পারে।

Advertisement

কন্যা রাশি- ঊর্ধ্বতন কর্মকর্তা হঠাৎ করেই রেগে যেতে পারে। উত্তেজিত হয়ে কোনো ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করা বিপজ্জনক হতে পারে। প্রভাবশালীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন। শিল্পী ও কবি সাহিত্যিকদের আড্ডা বেশ জমবে।

Advertisement

তুলা রাশি- আর্থিক যোগাযোগ শুভ হবে। অপরাহ্নের পর প্রিয়জনের সঙ্গে সময়টা ভালোই কাটবে। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে।

Advertisement

বৃশ্চিক রাশি- যারা লেখালেখি করেন তারা নতুন কোনো লেখায় হাত দিতে পারেন। ভবিষ্যতে যা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। যানবাহন চালনায় মাথা ঠাণ্ডা রাখুন ও দূরের যাত্রায় সাময়িক বিরতিতে যাওয়া উচিত হবে।

Advertisement

ধনু রাশি- কাজ করতে গিয়ে কিছুটা জটিলতার মুখোমুখি হতে পারেন। প্রিয়জনের কেউ আপনার বিরাগ ভাজন হতে পারে। সম্পত্তি বণ্টনে সমঝোতা করে চলার চেষ্টা করুন। পরিবারের কারও জন্য মানসিক অস্থিরতা বাড়তে পারে।

Advertisement

মকর রাশি- যানবাহনে চলার সময় অন্যের আচরণে উত্তেজিত না হওয়াই মঙ্গল। নিকট কোনো আত্মীয়ের বা ঘনিষ্ঠ কোনো বন্ধুর কারণে পারিবারিক ক্ষেত্রে মতবিরোধের সৃষ্টি হতে পারে। বিনোদন ও বিয়ের যোগ শুভ।

Advertisement

কুম্ভ রাশি- পারিবারিক বিষয়ে চিন্তা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না। নিজের ব্যবসায়িক ক্ষেত্রে নতুন করে অর্থ লগ্নির সুযোগ আসতে পারে। যা আপনার জন্য লাভজনক অবস্থার সৃষ্টি করতে পারে।

Advertisement

মীন রাশি- হঠাৎ করে কেউ কেউ বহুদিনের প্রত্যাশিত কাজে যোগ দিতে পারেন। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো আরেকবার দেখে নিন। প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button