চলছে নবরাত্রি,বাসন্তী পূজায় দেবীর আশীর্বাদ পাবেন এই রাশি গুলি,জেনে নিন বিস্তারিত

বাসন্তী পূজো চলছে। এই নবরাত্রির সময় দেবীর আশীর্বাদ পাবেন কর্কট রাশির জাতক জাতিকারা। সমস্ত মনস্কামনা পূর্ণ হবে তাদের। সৌভাগ্যের দ্বার খুলে যাবে তাদের জন্য। বৃষ রাশির জাতক জাতিকাদের জন্যেও সুখবর। বহুদিনের অর্থকষ্ট দুর হবে।

Advertisement

বাসন্তী পুজোকেই আসল দুর্গা পুজো হিসেবে বলা হয়। রাবণ করতেন এই বাসন্তী পূজা। তারপর লঙ্কা থেকে সীতাকে উদ্ধারের সময় রাম দেবী দুর্গার অকালবোধন করেছিলেন। তাই শরত কালের দুর্গা পূজা কে অকাল বোধন বলা হয়।

Advertisement

পুরাণ মতে চন্দ্র বংশীয় রাজা সুরথ প্রচলন করেছিলেন বসন্ত কালের দেবী দুর্গার আরাধনা। ইতিমধ্যেই শুরু হয়েছে এবছরের বাসন্তী পূজা। আজ বাসন্তী পূজার অষ্টমী তিথি। জ্যোতিষ মতে এই সময় ৪ রাশির জাতক জাতিকারা দেবীর কৃপা লাভ করবেন।

Advertisement

কর্কট: এই রাশির উপর দেবীর আশীর্বাদ রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের মনস্কামনা পূর্ণ হবে। জ্যোতিষীদের মতামত অনুযায়ী বহুদিনের পরিশ্রমের ফল পাবেন তারা। বহু দিন ধরে চলা মামলা মোকদ্দমায় জয়লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

সিংহ: দেবীর কৃপায় এই রাশির জাতক জাতিকাদের অর্থলাভের সম্ভাবনা রয়েছে। পুরনো শত্রুর হাত থেকে রক্ষা পাবেন। বহু দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরির ক্ষেত্রে পদোন্নতি হতে পারে। পুরনো অসুখ থেকে মুক্তি মিলবে।

Advertisement

তুলা: এই রাশির জাতক জাতিকাদের সৌভাগ্যের দ্বার খুলে যাবে এই সময়। ব্যাবসায় দারুন লাভ হবে। অন্যান্য ক্ষেত্র থেকেও দারুন অর্থলাভের সম্ভাবনা রয়েছে। সুস্বাস্থ্যের অধিকারী হবেন। জীবনের নানান ক্ষেত্রের বাধা বিপত্তি দুর হবে।

Advertisement

বৃষ: দেবীর কৃপায় এই রাশির জাতক জাতিকাদের ভগ্যদয় ঘটবে। দীর্ঘদিনের অর্থ কষ্ট দূর হবে। প্রচুর অর্থলাভ ও হবে। কাজের জায়গায় পদোন্নতি হবে। চাকরির সম্ভাবনাও রয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button