২০৭৯ বিক্রম সম্বতের রাজা শনির আশির্বাদ পাচ্ছেন এই রাশির জাতকরা,জেনে নিন কি কি সেই রাশিগুলি

জ্যোতিষী দের মতে এবারের নববর্ষ দুর্লভ সংযোগে সূচনা হয়েছে। দের হাজার বছর পর এমন নববর্ষের সূচনা হতে চলেছে। এবারের শুরু হওয়া হিন্দু নববর্ষের রাজা শনি এবং বৃহস্পতি। এর ফলে এই নববর্ষের গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। শনির কৃপাদৃষ্টিতে এই সময় কয়েকটি রাশির দিনকাল ভালো যাবে।

Advertisement

নববর্ষের সময় মহারাজ শনি কয়েকটি রাশির উপর প্রসন্ন থাকবেন। এই সময় এই সব রাশির জাতক জাতিকাদের ভগ্যদোয় হবে। অনেক কাজে ভালো ফল আসবে। ধন সম্পত্তির পরিমাণ বৃদ্ধি পাবে। জেনে নিন কোন কোন রাশি।

Advertisement

তুলা: এই রাশির উপর শনির কৃপাদৃষ্টি থাকবে। শনির আড়াই এর প্রভাব ও থাকবে। তবে শনির কুম্ভ গোচরের সময় আড়াই এর প্রভাব কমে যাবে। এই সময় লাভের মুখ দেখতে পাবেন এই রাশির জাতক জাতিকারা। কেরিয়ার নতুন মোড় নেবে। শুক্র এই রাশির অধিপতি। শনি এবং শুক্রের মধ্যে এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। এজন্যই এই রাশির মানুষের এবছরের নববর্ষ লাকি হবে।

Advertisement

মিথুন: এই রাশির মানুষদের উপর শনির আশীর্বাদ থাকবে। শনির কুম্ভ গোচরের পরই এই রাশির মানুষেরা আড়াই এর প্রভাব থেকে মুক্তি পাবে। ব্যাবসায় লাভবান হবেন এই রাশির জাতক জাতিকারা। চাকরিতে সাফল্য লাভ করবেন। এই রাশির ছাত্র ছাত্রীরাও এই সময়ে পরীক্ষায় সাফল্য লাভ করবেন।

Advertisement

ধনু: এই রাশির জাতক জাতিকারাও সৌভাগ্যের মুখ দেখবেন নববর্ষের শুরুতে। গ্রহের রাজা শনি ২৯ শে এপ্রিল গোচরে প্রবেশ করবেন। এর ফলে ধনু রাশির জাতক জাতিকারা সুফল পাবেন। তারা শনির সাড়ে সাতির থেকে মুক্তি পাবেন। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। আটকে থাকা মামলা মোকদ্দমায় জয় লাভ করতে পারেন। চাকরির ক্ষেত্রে লাভবান হতে পারেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button